মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, প্রচ্ছদ বেনাপোল সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা ও ৪০ কেজি গাজাসহ আটক -২

বেনাপোল সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা ও ৪০ কেজি গাজাসহ আটক -২


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০১৯ , ৬:৩৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,প্রচ্ছদ


খোরশেদ আলম :

যশোর বেনাপোল সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা ও ৪০ কেজি গাজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ ও বিজিবি  সদস্যরা। বেনাপোল সীমান্ত থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ফরহাদ হোসেন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

সোমবার (২৯ জুলাই) বিকালে, বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা চৌধুরী ইট ভাটার সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ফরহাদ বেনাপোল পোর্ট থানার পুটখালী পূর্বপাড়া গ্রামের জয়নাল মিস্ত্রির ছেলে।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ফরহাদকে আটক করে। এসময় তার কোমরে বাধা অবস্থায় ৩০টি নীল রঙের পলি প্যাকে মোড়ানো ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক ইয়াবা ট্যাবলেটের মূল্য ৩০ লাখ টাকা বলে জানায় পুলিশ। আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার যশোর আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

এদিকে বেনাপোলের ঘিবা সীমান্ত থেকে, ৪০ কেজি গাঁজাসহ বকুল হোসেন (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা। আটককৃত বকুল শার্শা উপজেলার রামপুর গ্রামের তৈয়বুর রহমানের ছেলে।

এ বিষয়ে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা পিএসসি সাংবাদিকদের জানান, ঘিবা বিওপিতে কর্মরত নায়েক রুস্তম আলীর নেতৃত্বে সীমান্তের ৪নং ঘিবা এলাকা হতে। ৪০ কেজি ভারতীয় গাঁজাসহ বকুল হোসেন নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ৪লক্ষ ৭৬হাজার ৮শত টাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে, বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এএসআই শাহিন সাংবাদিকদের বলেন, বিজিবি সদস্যরা সোমবার সন্ধ্যায় বকুলকে থানায় সোপর্দ করেছেন। মঙ্গলবার সকালে তাকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

Comments

comments

Close