বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, প্রচ্ছদ হরিণাকুন্ডু উপজেলায় মাদক ও সন্ত্রাস নির্মুলে অবহিত করণ সভা অনুষ্ঠিত

হরিণাকুন্ডু উপজেলায় মাদক ও সন্ত্রাস নির্মুলে অবহিত করণ সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০১৯ , ৭:১৪ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,প্রচ্ছদ


এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ

 ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলাতে মাদক ও সন্ত্রাস সামাজিক অভিশাপ নির্মুলে চাই ঐক্যবধ্য ও সচেতন সংলাপ এই স্লোগান নিয়ে আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সম্মেলন কক্ষে জাফিরুল ইসলামের সঞ্চালনায় ও মোঃ মাসুদুল হক টিটুর সভাপতিত্বে মাদক ও সন্ত্রাস নির্মুলে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন আজিজুল হক, সহকারী পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঝিনাইদহ। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আসাদুজ্জামান অফিসার ইনচার্জ, হরিণাকুণ্ডু থানা ও প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন সাইফুর রহমান বাদল, সভাপতি জাতীয় মাদক বিরোধী ফোরাম, হরিণাকুণ্ডু উপজেলা শাখা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবু বক্কর সিদ্দিক, জেলা তথ্য অফিসার ঝিনাইদহ, শরিফুল ইসলাম অধ্যক্ষ জোড়াদহ কলেজ, আলহাজ্ব মুনজুর আলম, চেয়ারম্যান ৩নং তাহেরহুদা ইউ,পি, এম.সাইফুজ্জামান তাজু, সভাপতি হরিণাকুণ্ডু প্রেস ক্লাব।

অবহিতকরণ সভায় জেলা তথ্য অফিসের উদ্যোগে মাদক ও সন্ত্রাস প্রতিরোধে সচেতন মূলক ভিডিও ফুটেজ শিক্ষার্থী দেখানো হয়। এ সময় বক্তারা বলেন মাদক ও সন্ত্রাস নির্মুলে ঐক্যবধ্য হয়ে ছাত্র-ছাত্রীদের মাদক থেকে দূরে থেকে  সন্ত্রাস নির্মুলে সচেতন হয়ে আইনকে সহায়তা করার অনুরোধ করেন।

Comments

comments

Close