মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, ময়মনসিংহ বিভাগ, শিক্ষাঙ্গন, স্বাস্থ্য দুর্গাপুরে ডেঙ্গু, গুজব, ইভটিজিং, মাদক ও জুয়া’র বিরুদ্ধে র‌্যালি

দুর্গাপুরে ডেঙ্গু, গুজব, ইভটিজিং, মাদক ও জুয়া’র বিরুদ্ধে র‌্যালি


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: আগস্ট ২, ২০১৯ , ১১:৪২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,ময়মনসিংহ বিভাগ,শিক্ষাঙ্গন,স্বাস্থ্য


রাজেশ গৌড়, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুরে পুলিশ প্রশাসনের আয়োজনে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের অংগ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিশাল র‌্যালি বের হয়। “ডেঙ্গু হতে পারে মহামারি ব্যবস্থা নেওয়া খুবই জরুরী, জমা জল যেখানে ডেঙ্গু বাহক মশার জন্ম সেখানে” এই স্লোগানে র‌্যালিটি পৌরশহরের সবক’টি প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সুসং বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ,কে এম ইয়াহিয়ার সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান। তিনি বলেন, সমাজে যত ধরনের অনিয়ম আছে তার পরিত্রাণ করতে হবে আমাদের। বর্তমান সময়ে গুজব নামের যে অপসংস্কৃতি কাজ করছে তাতে কান দেওয়া যাবে না। ডেঙ্গুর বিরুদ্ধে আমাদের সোচ্চার ভূমিকাই মূখ্য বিষয়। আর সচেতনতা অবলম্বন করলেই এ সমস্য থেকে পরিত্রান পাওয়া যাবে।

অন্যদিকে গুজব,মাদক,জুয়া,ইভটিজিং,ধর্ষণের মত জঘন্যতম অপরাধের সাথে যারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত তাঁদের এখনো সময় আছে নিজেদের অবস্থান পরিষ্কার করুণ। নয়তো এসব অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এসময় আরো বক্তব্যে দুর্গাপুর থানার দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মাহবুবুর রহমান বলেন, কোনধরণের গুজবে কান না দিয়ে সবাই সতেচন হোন। কোন ধরণের গনপিটুনি মুলক কার্যক্রমের সাথে জড়িত থাকা যাবে না। পুশিল প্রশাসনকে অবহিত করুণ,আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

র‌্যালিতে উপস্থিত ছিলেন এসআই মুজিবুর রহমান, এসআই আতোয়ার, এসআই জলিল,পিএস আই শহীদুল, এএসআই মিলন, সুসং সরকারী কলেজের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, উপজেলা সমাসেবা অফিসার রফিকুল ইসলাম মুকুল, সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার কলি, সাংবাদিক দিলোয়ার হোসেন তালুকদার সহ পৌরসদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধি প্রমূখ।

Comments

comments

Close