শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, শোক মোহাম্মদ রিজওয়ান এর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ রিজওয়ান এর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: আগস্ট ২, ২০১৯ , ৮:১৪ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,শোক


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

 রাজধানী মোহাম্মদপুর থানা জাতীয় পাটির সহ-যুব বিষয়ক সম্পাদক মরহুম মোহাম্মদ রিজওয়ান এর মৃত্যুতে ২ আগস্ট ২০১৯ রোজ শুক্রবার বাদ জুম্মা মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে অবস্থিত মসজিদ এ বেলালে মোহাম্মদপুর থানা জাতীয় পাটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-মহানগর-উত্তর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল  ইসলাম সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উওর জাতীয় পার্টির সহ-সভাপতি ও মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি জনাব এ এন এম রফিকুল আলম সেলিম।অনুষ্ঠান পরিচালনা করেন, ঢাকা মহানগর উত্তরের প্রচার সম্পাদক ও মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক জনাব এস এম হাসেম।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ধর্মপ্রাণ মুসল্লিগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহিবুল্লাহ সিদ্দিকি বিশিষ্ট লেখক ও গবেষক এবং ভারপ্রাপ্ত খতিব মসজিদ এ বেলাল মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প ঢাকা।

Comments

comments

Close