বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহরে ইয়াবাসহ ২৮জন জুয়াড়ি গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহরে ইয়াবাসহ ২৮জন জুয়াড়ি গ্রেফতার


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: আগস্ট ৪, ২০১৯ , ৯:২৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি


নিজস্ব সংবাদদাতা ঃ

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ন এলাকায় মাদকের আখড়া ও জুয়ার আসর বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ০৩ আগস্ট ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৩নং মাছঘাটের জুয়ার আস্তানায় এক বিশেষ অভিযানে ২৮জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ বাদশা (৫০), ২। লাল মিয়া (৫০), ৩। মোঃ রতন (৪৫), ৪। মোঃ জনি (৩২), ৫। মোঃ কুদ্দুস মোল্লা (৪৮), ৬। টিটু চন্দ্র দাস (৩০), ৭। মোঃ নুর হোসেন (৫৫), ৮। আবুল হোসেন (৪৫), ৯। মোঃ মিন্টু (৪০), ১০। মোঃ আলামিন (৩৫), ১১। মোহাম্মদ আলী (৪৫), ১২। মোঃ টিটু সুলতান (৩৬), ১৩। টিটু চন্দ্র দাস (৩১), ১৪। মোঃ আশাদুল (২৮), ১৫। মোঃ নজরুল ইসলাম (৪৫), ১৬। মোঃ শরিয়ত (৩৪), ১৭। রতন (৫০), ১৮। মোঃ আজাদ হোসেন (৩৪), ১৯। মোঃ আওলাদ হোসেন (৫২), ২০। মোঃ বিল্লাল হোসেন (৫০), ২১। মোঃ চুন্নু (৩৯), ২২। মোঃ দিদার হোসেন (৪০), ২৩। মোঃ আলী আজগর (৩৫), ২৪। মোঃ নুর উদ্দিন (৪৫), ২৫। মোঃ শরিফুল ইসলাম (৪০), ২৬। মোঃ কামাল @ জুয়েল (৪৫), ২৭। মোঃ সাইফুল ইসলাম (৪৫) ও ২৮। মোঃ কবির (৫৫) এবং তাদের দখল হতে ৪৫০ পিছ ইয়াবা, নগদ ৪৭ হাজার ৫০০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে নানা কায়দায় চলে আসছিল মাদক এবং জুয়ার আসর। কখনো বাসের ভিতরে আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই মাদক ও জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৩নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বুাশ ও ছাউনি দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে।

সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতার কৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।

গ্রেফতার কৃতদের মধ্যে ৪জন (মোঃ বাদশা, লাল মিয়া, মোঃ রতন ও মোঃ জনি) জুয়া খেলার পাশাপাশি জুয়ার আসরে আগত জুয়াড়িদের কাছে ইয়াবা বিক্রয় করে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তনা ও মাদকের আখড়া বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments

Close