বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, প্রশাসন, সিলেট বিভাগ আজমিরীগঞ্জ অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশ সদস্যসহ অর্ধশত লোক আহত

আজমিরীগঞ্জ অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশ সদস্যসহ অর্ধশত লোক আহত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: আগস্ট ৮, ২০১৯ , ১০:১২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,প্রশাসন,সিলেট বিভাগ


সুশীল চন্দ্র দাস,হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বাজারে সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন পুলিশ সদস্যসহ অর্ধশত লোক আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪৬ রাউন্ড বুলেট নিক্ষেপ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বাজারের সিএনজি স্ট্যান্ড এর দখল নিয়ে দুটি গ্রুপের মাঝে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। একাধিকবার এ নিয়ে সংঘর্ষের ঘটনাও ঘটে। বর্তমানে সিএনজি স্ট্যান্ড এর দখলে আছেন জলসুখা ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু মিয়া। বৃহস্পতিবার সকালে স্ট্যান্ড দখল করতে যান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোখসানা আক্তার শিখা ও ইউপি মেম্বার রশিদ আহমেদ এর নেতৃত্বাধীন গ্রুপ। এ সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘণ্টাব্যাপী সংঘর্ষে আজমিরীগঞ্জ থানার এসআই জয়ন্ত কুমার সহ তিন পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘনটাস্থলে গিয়ে ৪৬ রাউন্ড বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে বুলেট নিক্ষেপ করা হয় এবং তিন পুলিশ আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

Comments

comments

Close