মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, আজকের পত্রিকা, খুলনা বিভাগ, জাতীয়, জীবন ধারা, প্রচ্ছদ, স্বাস্থ্য বন্ধুর পাশে দাঁড়িয়ে চিকিৎসার সহযোগীতা করলেন বন্ধুরা

বন্ধুর পাশে দাঁড়িয়ে চিকিৎসার সহযোগীতা করলেন বন্ধুরা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০১৯ , ১:২২ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,আজকের পত্রিকা,খুলনা বিভাগ,জাতীয়,জীবন ধারা,প্রচ্ছদ,স্বাস্থ্য


এম.টুকু মাহমুদ ঝিনাইদহ থেকে ফিরেঃ

 ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আঃ রউফ ডিগ্রি কলেজের ২০০১ সালের এইচ,এস,সি পাশ করা কয়েক জন বন্ধরু মধ্যে জালাল মন্ডল, আজ সে প্য্যরালাইস এ আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছে। এই খবর শুনে আঃ রউফ ডিগ্রি কলেজের ২০০১ পাস করা কয়েক জন চাকরী জীবি বন্ধু আজ সকালে তার খোজ খবর নিতে তার বাড়িতে যান এবং আমেরিকা প্রবাসী বান্ধবী শিমু নাসিরীর পাঠানো টাকা ও চাকরী জিবী বন্ধুদের নিজস্ব তহবিলের অর্থ তার হাতে চিকিৎসার  খরচ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক অন্যদৃষ্টি পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক একুশের বাণী’র স্টাফ রিপোর্টার এবং  দৈনিক জাতীয় মানবাধিকার প্রতিদিন পত্রিকার হরিনাকুন্ডু উপজেলা প্রতিনিধি এম.শহিদুল ইসলাম টুকু, শাহিন আশরাফ ইসলামী ব্যাংক মাগুরা শাখা, হাবিবুর রহমান সহকারী শিক্ষক বাজার গোপালপুর স্কুল এন্ড কলেজ, আঃ রহিম মল্লিক সহকারী শিক্ষক ঢাকা, আঃ মালেক প্রধান শিক্ষক এজে ইন্টারন্যাশনাল স্কুল ডাকবাংলা শাখা, জাকির হোসেন এজি অফিস ঢাকা, সগীর আহম্মেদ সাগর বিশিষ্ট ব্যবসায়ী। সে সময় প্যারালাইস হওয়া বন্ধু জালাল মন্ডল বন্ধুদের এই অবদানে খুশি হন। জানা গেছে,প্যারালাইস এ আক্রন্ত জালাল নন এমপিও এই শিক্ষকটি শিক্ষা প্রতিষ্ঠানে দীর্ঘ ১৭ বছর বিনা শ্রমে চাকরি করে আসছে।

জালাল মন্ডের সরকারী ভাবে কোন অনুদান পাইনি ,বা প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেইনি ঝিনাইদহের গান্না ইউনিয়নের চেয়ারম্যান বা মেম্বার । এলাকা বাসি ও তার বন্ধুরা গান্না ইউনিয়নের চেয়ারম্যান ও থানা নির্বাহী অফিসারের কাছে আবেদন করবেন  জালাল মন্ডলের জন্য ভাতার ব্যবস্থা করতে।

Comments

comments

Close