শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জাতীয়, প্রচ্ছদ হরিণাকুণ্ডু উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

হরিণাকুণ্ডু উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৫, ২০১৯ , ৫:৪০ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জাতীয়,প্রচ্ছদ


এম. টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ 

 যতদিন রবে পদ্মা যমুনা গৌরী মেঘনা বহমান, ততদিন রবে কীর্তি তোমার শেখ মজিবুর রহমান” স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এঁর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে আজ  সকাল ৯ টায় জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পণ, সকাল সাড়ে ৯ টায় শোক র‌্যালী, আলোচনা সভা ও বেকার যুবক যুবতীদের মাঝে যুব ঋন বিতরন করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান সরকারী, বেসরকারী এবং ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

জাতীয় শোক দিবসে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন। সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার আরশেদ আলীর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, হরিণাকুণ্ডু থানার সম্মানিত অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এম.সাইফুজ্জামান তাজু, প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন প্রমুখ ।

Comments

comments

Close