শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, স্বাস্থ্য আলমডাংগায় বাবা মাকে মারধর করে ৬ষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ। আটক ১ পলাতক ২!!!

আলমডাংগায় বাবা মাকে মারধর করে ৬ষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ। আটক ১ পলাতক ২!!!


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৮, ২০১৯ , ১০:৪৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,স্বাস্থ্য


আলমডাংগা থেকে ইউনুছ আলী মন্ডলঃ

গত শনিবার গভীর রাতে আলমডাংগার নতিডাঙ্গা আবাশনে আরিফা খাতুন নামের এক ৬ষ্ঠ শ্রেণীর মাদ্রাসায় পড়ুয়া ছাএীকে জোর পূর্বক তুলে নিয়ে পার্সবর্তি বাশবাগানে পালাক্রমে ধর্ষন করা হয়েছে।পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষা সম্পুর্ন করা হয়েছে।অপর দিকে ধর্ষক ৩ জনের মধ্যে লাল্টু নামের একজন কে পুলিশ আটক করেছে। জানাগেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাংগা উপজেলার বাড়াদি ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের আবাশনে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি দীর্ঘ সাত বছর যাবৎ পরিবার পরিজন নিয়ে বসবাস করছে। গত শনিবার গভীর রাতে একই গ্রামের সাবার ছেলে শরিফুল ইসলাম(৪০)মিলনের ছেলে রাজু(৩৮) জয়নালের ছেলে লাল্টু (৪৫) কে মিলে পূর্ব পরিকল্পিত ভাবে আনোয়ারের বাড়িতে গিয়ে ঘুম থেকে তুলে স্বামী স্ত্রী উভয় কে এলোপাথাড়ি ভাবে শাররীক নির্যাতন করে কনে ৬ষ্ট শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া ছাএীকে জোর পূর্বক তুলে নিয়ে পার্সবর্তি নিমতলা গ্রামে জনৈক ব্যক্তির বাশবাগানে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষন করে ফেলে পালানোর সময় ধর্ষিতার আত্ম চিৎকারে এলাকাবাসী ছুটে আসে এবং দ্রত থানা পুলিশকে খবর দেয়। ঐ খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে ভিকটিম কে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষা সম্পর্ন করা হয়েছে।অপর দিকে ধর্ষক লাল্টুকে আটক করলেও অপর দূই জন রয়েছে পলাতক।পুলিশ দুই ধর্ষকে হন্যনে হয়ে খুজে বেড়াচ্ছে।চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল থানার তদন্ত ও সি ঘটনা স্থল পরিদর্শন করেছে। এ ব্যপারে থানায় মামলা হয়েছে।

Comments

comments

Close