বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি মোহাম্মদপুর থানা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহার দাবি

মোহাম্মদপুর থানা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহার দাবি


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৮, ২০১৯ , ৪:২৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ রাজধানী মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি মুজাহিদ আজীম তান্না’সহ অন্যান্য ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বানোয়াট মামলা দায়ের, হয়রানি ও কুৎসা রটানোর বিরুদ্ধে ফুসে উঠেছে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে। মোহাম্মদপুর থানা ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট মামলা দ্রুত প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

মোহাম্মদপুর থানা ছাত্রলীগের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন, হাস্যকর মামলা করায় প্রতিবাদ এবং তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন মোহাম্মদপুর থানা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Comments

comments

Close