শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ কালিয়াকৈরে চোলাই মদ ও ইয়াবাসহ আটক-৫

কালিয়াকৈরে চোলাই মদ ও ইয়াবাসহ আটক-৫


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৯, ২০১৯ , ৭:১১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ


আশিকুর রহমান.ব্রাম্মমান প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে ২০লিটার চোলাই মদ এবং ৬৩পিচ ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।উপজেলার সফিপুর,মৌচাক,বেরাচালা এলাকা থেকে রবিবার রাতে পুলিশের বিশেষ পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন,উপজেলার বরাব এলাকার মৃত ইউনুস আলীর ছেলে বিল্লাল হোসেন(৩৫),ঝালুকাঠি জেলার রাজাপুর থানার কিকাইদ নগর এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র মিজানুর রহমান(৩৭) সে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাবুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া,দিনাজপুর সদরপুর ভাঙ্গারপাড় এলাকার দছির উদ্দিনের ছেলে সুমন মিয়া(২৪),কালিয়াকৈর উপজেলার বেড়াচালা এলাকার মৃত ফেলু বর্মনের ছেলে লাল মহন বর্মন(৫৫),এবং মৃত মনিন্দ বর্মনের ছেলে গৌরাঙ্গ বর্মন(৪৫)।

স্থানীয় ও পলিশ সূত্রে জানা যায়,উপজেলার সফিপুর,বরাব এবং বেড়াচালা এলাকায় মাদক দ্রব্য এবং চোলাই মদ বিক্রিয় করছে।এমন গোপন সংবাদের মাধ্যমে ওই এলাকায় মাদক বিরোধী পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ২০লিটার চোলাই মদ এবং ৬৩ পিচ ইয়াবাসহ হাতে নাতে ওই মাদক কারবারিদের আটক করা হয়।

এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, মাদক বিরোধী অভিযান চলমান থাকবে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গাজীপুর জেলাকারাগরে প্রেরন করা হয়েছে।

Comments

comments

Close