বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, শোক গাজীপুরের  শ্রীপুরে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত,আহত (১)। 

গাজীপুরের  শ্রীপুরে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত,আহত (১)। 


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৪, ২০১৯ , ১০:১১ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,শোক


স্টাফ রিপোর্টার রমজান আলী রুবেল: 
গাজীপুরের শ্রীপুর ট্রাক চাপায় ছাত্তার মিয়া (৩৮) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) উপজেলার জৈনাবাজার এলাকার ঢাকা-ময়মসিংহ মহাসড়কের পশ্চিম পাশে শিশুতোষ বিদ্যাঘর সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। ট্রাক চালক পালিয়ে যায়। মাওনা ফাড়ি থানার এস আই হরিদাস পাল বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত ছাত্তারের বাড়ি বরিশালে। তিনি জৈনাবাজার এলাকায় ভাড়া থেকে একটি চা’য়ের দোকান চালাতেন। পাশাপাশি ভ্যান গাড়ির চালিয়েও জীবিকা নির্বাহ করতেন। আহতের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী তাজুল ইসলাম শান্ত জানান, ঢাকা-ময়মসিংহ মহাসড়কের পশ্চিম পাশে জামাল নার্সারি থেকে ভ্যান চালক ছাত্তার মিয়া ভিবিন্ন ফল ও ফুলের চারা গাড়িকে উঠাচ্ছিল,এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা ময়মসিংহগামী একটি রট বোঝাই মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-৫০১০) ভ্যানটিকে চাপা দেয়। এতে চালক ছাত্তার মিয়া ঘটনাস্থলে নিহত হন এসময় অপর একজন আহত হন। আহত ব্যক্তিকে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক জানান, শনিবার বিকেলে মহাসড়কের জৈনাবাজার এলাকার শিশুতোষ বিদ্যানিকেতনের পাশের জামাল নার্সারী থেকে কিছু গাছের চারা ভ্যান গাড়িতে তুলছিলেন। এসময় ময়মনসিংহগামী বেপরোয়া গতির একটি ট্রাক চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যান। এঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

Comments

comments

Close