শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, মতামত নবাবগঞ্জের উপজেলা পরিষদে সাংবাদিককে অপমান ও লাঞ্চিত করা হয়েছে

নবাবগঞ্জের উপজেলা পরিষদে সাংবাদিককে অপমান ও লাঞ্চিত করা হয়েছে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৫, ২০১৯ , ৪:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,মতামত


মোঃ দেলোয়ার হোসেন ভূইয়া ঃ

দিনাজপুরের নবাবগঞ্জ জাতীত দৈনিক বাংলার জনতা পত্রিকার জেলা প্রতিনিধি ও অনলাইন দৈনিক স্বদেশের খবর, পাওয়ার বিডিনিউজ ২৪, ভিন্ন বার্তা, বজ্র কন্ঠ নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি মোঃ ওসমান আলী কে পরিচিত হওয়ার জন্যে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান তার অফিসে বুধবার (২১আগস্ট) দেখা করতে বলে।

বুধবার সকালে আমাদের দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ ওসমান আলী নবাবগঞ্জ উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী অফিসারের সাথে তার চাচাকে নিয়ে পরিচিত হতে যায়। আমাদের সাংবাদিক মোঃ ওসমান আলী যখন উপজেলা নির্বাহী অফিসারের অফিসে ঢুকে তখন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান স্যারের সাথে অঙ্গাত দুই ব্যাক্তি থাকে তাদের কোনো পরিচয় আমাদের সাংবাদিক সাহেব জানে না।

আমাদের সাংবাদিক সাহেব বলেন তার চাচাকে অফিস থেকে বাহির করে দেন এবং উপজেলা নির্বাহী অফিসার তার কার্ড দেখতে চাই তখন আমাদের সাংবাদিক উপজেলা নির্বাহী অফিসারের হাতে কার্ড দেয়। কার্ড হাতে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার আমাদের সাংবাদিককে বলেন আপনি বার বার ফোন দিয়ে দিস্টাব করেন কেনো প্রশ্নের উত্তরে জানায় যেকোনো দুর্নীতি বা অসহায় মানুষের সাহায্যের জন্য ফোন দেন আমাদের সাংবাদিক মোঃ ওসমান আলী।

উপজেলা নির্বাহী অফিসার আমাদের সাংবাদিককে বলেন আপনার ফোন রিসিভ করি তার জন্য আপনি নিজেকে কি মনে করেন। সেই সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে থাকা অঙ্গাত দুই ব্যাক্তির মাঝে একজন বলে আপনি তো সাংবাদিক না আপনি যে পত্রিকায় কাজ করেন আমি সেই পত্রিকা একটা ফোনের মাধ্যমে বন্ধ করে দিতে পারবো, তাছারা অনেক কথার মাধ্যমে অপমান করেন আমাদের সাংবাদিক মোঃ ওসমান আলীকে।

Comments

comments

Close