বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ গোবিন্দগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ

গোবিন্দগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৭, ২০১৯ , ১১:৪৭ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক কার্যকলাপের অভিযোগ উঠেছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, গোবিন্দগঞ্জ উপজেলার বোগদহ ভেলামারী নিম্ন মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম ( বেলাল), অত্র বিদ্যালয়ের পাশে বোগদহ হাউসিপাড়া গ্রামের আশরাফুলের মেয়ে ২ বছর পূর্বে উক্ত বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী থাকাকালে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি তৎকালিন সময়ে জানাজানি হলে উভয় পরিবারের সম্মত্তিতে ওই ছাত্রীর বিবাহ দেয়ার দায়িত্ব নেয় শিক্ষক জহুরুল ইসলাম। এ সুযোগে লম্পট শিক্ষক কোথাও কোন বর না পাইয়া ওই শিক্ষকের আপন আত্নীয় উপজেলার নাচাই-কোচাই (প্রধানপাড়া) গ্রামের মৃত-আহসান হাবিব (বকুল) মেম্বরের ছেলে জিন্নাতুল ইসলাম (রকিব) এর সহিত ২০১৮ সালের ৪ এপ্রিলে বিবাহ দেয়।

এ সম্পর্কে রকিব তার অভিযোগে বলেন, কৃষি কাজ করার কারণে অধিকাংশ সময় বাড়ির বাহিরে থাকতে হয়। এই সুবাদে শিক্ষক জহুরুল ইসলাম ( বেলাল) অসৎ উদ্দেশ্যে মোবাইল ফোনের মাধ্যমে তার স্ত্রীর সাথে সম্পর্ক আরো জোড়ালো করার জন্য বাড়ীর পাশে পুকুর লীজ নিয়ে অবাধে বাড়ীতে যাতায়াতের মাধ্যমে অবৈধ যৌন সম্পর্কে লিপ্ত থাকে। বিষয়টি আমার গ্রামের মানুষ ও নিকট আত্নীয় স্বজনের মাঝে জানাজানি হইলে ডিভোর্সের মাধ্যমে (রকিব) এর স্ত্রীকে বাবার বাড়ীতে পাঠিয়ে দেয় শিক্ষক জহুরুল ইসলাম (বেলাল)।

এ বিষয়ে ওই ছাত্রীর গ্রামের বাড়ীতে খোঁজখবর নিতে গেলে এলাকার লোকজন জানান, মানুষ গড়ার কারিগর লম্পট শিক্ষক জহুরুল ইসলাম (বেলাল), এখানেও অবাধে যাতায়াত করছে।
বোগদহ ভেলামারী নিম্ন মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম ( বেলাল) এসব অনৈতিক কাজের বিচার চেয়ে গত ২১ আগস্ট গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন জিন্নাতুল ইসলাম (রকিব)।

অভিযুক্ত শিক্ষক বোগদহ ভেলামারী নিম্ন মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম (বেলাল) এর সাথে বিদ্যালয়ে কথা হলে তিনি বলেন, আমার অভিযোগের বিষয়ে যথাযথ কৃর্তপক্ষের কাছে জবাব চাইলে দেয়া হবে।

অভিযোগের বিষয়ে বোগদহ ভেলামারী নিম্ন মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিমের সাথে কথা হলে তিনি বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি’র মাধ্যমে সহকারী শিক্ষক জহুরুল ইসলাম (বেলাল) এর বিরুদ্ধে অভিযোগের বিষয়টি অবগত হয়েছি।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করার জন্য কমিটি গঠন করে দেয়া হবে।

তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close