বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, প্রচ্ছদ, শোক বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাগের হাটের মোংলায় শোক সভা

বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাগের হাটের মোংলায় শোক সভা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৮, ২০১৯ , ৯:৪৬ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,প্রচ্ছদ,শোক


 

বাগেরহাট প্রতিনিধি।

এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি মনে করেছিল বঙ্গবন্ধুকে পৃথিবী থেকে সরিয়ে দিতে পারলেই আওয়ামীলীগ চিরতরে নির্মূল হয়ে যাবে। কিন্তু তারা জানত না বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে ধাপে ধাপে উন্নতির পথে নিয়ে যাচ্ছেন অথচ স্বাধীনতা বিরোধী শক্তি এদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ২১ আগষ্ট গ্রেনেট হামলা করে বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চেয়েছিল। তাদের সে উদ্দেশ্য সফল হয়নি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বুধবার (২৮ আগস্ট) বিকাল ৩ টায় মোংলা ব্যবসায়ী এ্যাসোসিয়েশন ও বাজারের সকল ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথিরঃআলহাজ্ব তালুকদার আব্দুল খালেক মাননীয় মেয়র খুলনা সি টি করপোরেশন(খুলনা)। তিনি এসব কথা বলেন।

ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে শোক সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা শেখ আব্দুর রহমান, ইব্রাহিম হোসেন, আব্দুস সালাম মোল্লা, পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমূখ।

শোকসভায় আরো উপস্থিত
ছিলেন সুন্দরবন ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন, মহিলালীগ নেত্রী সরবরিয়া ফারুক, জাহানারা খাতুন চানু,যুবলীগ নেতা শেখ আল মামুন, পৌর স্বেচ্ছাসেবকলীগেরর সভাপতি মিজান তালুকদার, ছাত্রলীগ নেতা কাজী রানা, শাহারুখ বাপ্পী, পারভেজ খান প্রমূখ ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

Comments

comments

Close