মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, ঢাকা বিভাগ, প্রচ্ছদ কাওরাইদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আজিজুল হকের শপথ গ্রহন।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আজিজুল হকের শপথ গ্রহন।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০১৯ , ৪:২৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ সোহেল মিয়া , শ্রীপুর গাজীপুর থেকেঃ

গাজীপুর জেলার, শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ এডভোকেট আজিজুল হকের শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন  হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) ১২ টা ৩০ মিনিটের সময় ভাওয়াল সম্মেলন কক্ষে,জেলা প্রশাসকের কার্যালয়,গাজীপুরে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান জনাব মোঃ এস এম তরিকুল ইসলাম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট গাজীপুর।

এসময় শপথ গ্রহন কালে আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বারের সভাপতি এডভোকেট খালেদ হোসেন, সাধারন সম্পাদক এডভোকেট মন্জুর খোরশেদ পিন্ড,কাপাশিয়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান,বিপি আমজাদ হোসেন বাবুল,পিপি হারিজ উদ্দিন আহমেদ, নবনির্বাচিত চেয়ারম্যানের বড় ভাই সাবেক এসপি জনাব মোঃ আব্দুল কাদির, মোঃ রাশিদুল ইসলাম,মোঃ আনিছ সহ কাওরাইদ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য শপথ গ্রহন করার পূর্বে জেলা বারের প্রায় সকল আইনজীবীদের সাথে সাক্ষাত করেন ও তাদেরকে সাথে নিয়ে জেলা ভাওয়াল সম্মেলন কক্ষে যান।পরবর্তী সময়ে শপথ গ্রহন শেষে সকলের কাছে দোয়া চেয়ে মিলাত করা হয় ও মিষ্টি বিতরণ করা হয়।তারপর জেলা প্রশাসক থেকে শুরু করে একে একে সকলে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

Attachments area

Comments

comments

Close