শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ পলাশবাড়ীতে ছাত্রীর ছবি এডিট করে প্রচারের অভিযোগে ৩ জন আটক

পলাশবাড়ীতে ছাত্রীর ছবি এডিট করে প্রচারের অভিযোগে ৩ জন আটক


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০১৯ , ১০:১৯ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


গাইবান্ধার পলাশবাড়ীতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর ছবি নিজের ছবির সঙ্গে যুুক্ত করে ভিডিও গানে প্রচার করার অভিযোগে ৩ জন আটক।

শনিবার ৩১ আগষ্ট দিবাগত রাত গভীর রাতে অভিযানে তাদের আটক করেন।

পলাশবাড়ীর মাঠেরহাট বাজারের ইউনিয়ন পরিষদ সংলগ্ন মা ডিজিটাল স্টুডিও ও কম্পিউটার দোকান থেকে দুলাভাই-শ্যালককে ও ছবি যুক্ত করা অভিযুক্ত শিপনকে আটক করে পুলিশ।

ভিডিও গানে ছবি যুক্ত করে প্রচারের অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে শুক্রবার ৩০ আগষ্ঠ পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, রাজনগর গ্রামের আবদুল মান্নান ওরফে মান্নার ছেলে দশম শ্রেণির মাদ্রাসা পড়ুয়া ছাত্র শিপন ষষ্ঠ শ্রেণির ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে এডিট করে। পাশাপাশি দুজনের ছবি বিভিন্ন ভিডিও গানে এডিট করে বিভিন্ন জনের মোবাইলে ছড়িয়ে দেয়া হয়।

ঘটনার পর লোকলজ্জায় স্কুল যাওয়া বন্ধ করে স্কুলছাত্রী। কম্পিউটার ব্যবসায়ী হাবিবুর রহমান রতন ও তার শ্যালক রিয়ন পরামর্শ করে শিপন ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে ভিডিও গানে এডিট করে প্রচার করে।

এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মতিউর রহমান বলেন, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিপনসহ তিনজনকে আটক করা হয়। এসময় একটি কম্পিউটার জব্দ করা হয়েছে। ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Comments

comments

Close