সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ শ্রীপুরে যুবলীগের সাঃসম্পাদকের পরিবারের উপরে হামলার ঘটনায় গ্রেফতার ২।

শ্রীপুরে যুবলীগের সাঃসম্পাদকের পরিবারের উপরে হামলার ঘটনায় গ্রেফতার ২।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০১৯ , ৩:৩১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ সোহেল মিয়া , শ্রীপুর গাজীপুর থেকেঃ
শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক মৃধার নিজ বাড়িতে ( পশ্চিম  সোনাব গ্রাম) তার পরিবারের উপর অতক্রিত হামলা, মারধর সহ খুন জখমের হুমকী দেওয়ার ঘটনা ঘটেছে ২৯/০৮/২০১৯ ও ৩০/০৮/২০১৯ ইং তারিখে এতে যুবলীগ নেতার পিতা মোঃ নুরুল হক মৃধা (৫০), ছোট ভাই মোঃফাহিম মিয়া (২৭) আহত হয়।
এ বিষয়ে যুবলীগ নেতা মোঃ ফারুক মৃধা বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন যাহার মামলা নং ১০৮ তারিখ ৩০/০৮/২০১৯, মামলার দ্বারা সমূহ  ১৪৩/৪৪৮/৩২৩/৩০৭/৩৭৯/৫০২/ ৩৪ পেনাল কোড ১৮৬০।
মামলার বিবাদীগনরা হলেন ১/ আতিকুল ঢালী (৩২) পিতা মোঃ কুদ্দুছ ঢালী ২/ মোঃ মিম সরকার (২৫), ৩/ মোঃ ভিলেন (২৮) উভয় পিতা- সেকান্দর আলী ৪/ মোঃ সোহাগ (৩৫) পিতা- সৌর্যত আলী ৫/ মোঃ শুভ সরকার (২০) পিতা মোঃ বাবুল সরকার
৬/ মোঃ সেকান্দর আলী (৫০) পিতা-এলাহি বক্স, ৭/ মোছাঃ বিলকিছ আক্তার (৪৫) স্বামী মোঃ সেকান্দর আলী সর্ব সাং স্থায়ী গ্রাম পশ্চিম সোনাব, ইউপিঃ কাওরাইদ, থানা, শ্রীপুর, জেলা গাজীপুর  সহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জন।
সরজমিনে গিয়ে জানা যায় মামলার বাদীদের সাথে বিবাদীগনদের দীর্ঘদিন ধরে পারিবারিক শুত্রুতা চলে আসছে,,এরই দ্বারাবাহিকতায় ২৯/৮/২০১৯ তারিখ বিকাল অনুমান  ৪ ঘটিকার সময় বাদীর নিজ বাড়ীতে বিবাদীগন দা,লাঠি নিয়ে হামলা করে ও ভিবিন্ন ধরনের গালাগালি করে চলে যায় এসময় ভয় পেয়ে ও গালাগাল শুনে বাদীর পিতা মোঃ নুরুল হক মৃধা হার্ড স্টোক করে। তখন এলাকার লোকজনের সহযোগীতায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।
ঠিক তার পরের দিন ৩০/০৮/২০১৯ ইং তারিখ  সন্ধ্যা ৬ টার সময় বাদীর ছোট ভাই মোঃ ফাহিম মৃধা নতুন বাজারে মজিবরের চায়ের দোকানে চা পান করা অবস্থায় তাহার উপরে বিবাদীগনরা রাম দা,লাঠি,লোহার রড,চাপাতি,ক্ষুর,বিদ্যুতের প্যাঁচানো কালো তার নিয়ে খুন করার উদ্দেশ্যে হামলা চালায় এতে তিনি গুরুতর আহত হন। এসময় ছেলে ফাহিমকে মারধর করতে দেখে ফাহিমের অসুস্থ পিতা নুরুল হক মৃধা এগিয়ে আসলে তাকেও মারধর করে গুরুতর জখম করে,এসময় তাদের ডাকচিৎকারে আশেপাশে থাকা লোকজন এগিয়ে আসিলে তাদেরকেও হুমকী দিয়ে বিবাদীগন পালিয়ে যায়।পরবর্তীতে এলাকা বাসীর সহযোগীতায় বাদী সিএনজি যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় এবং জখমীদেরকে চিকিৎসক দেখে হাসপাতালে ভর্তি করেন। উল্লেখ্য মোঃ ফাহিম কিছুদিন পূর্বে মালদ্বীপ থেকে ছুটিতে দেশে এসেছেন।
মামলার বিবাদীগনদের মধ্যে ১নং ৩নং বিবাদীর নামে একাদিক মামলা রয়েছে।
এবিষয়ে শ্রীপুর থানার  মামলার আয়ু এস আই রাজিব কুমার সাহা বলেন মামলা হবার পরে ২ জনকে গ্রেফতার করে  কোডে প্রেরণ করা হয়েছে, বাকীদেরও ধরার চেষ্টা চলছে।
গ্রেফতার কৃতরা হলেন ৪নং আসামি মোঃ সোহাগ ও ৫ নং আসামী মোঃ শুভ সরকার।

Comments

comments

Close