শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, রংপুর বিভাগ চিলাহাটিতে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ

চিলাহাটিতে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৯ , ৭:৪১ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,রংপুর বিভাগ


 (চিলাহাটি নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি ১নং ভোগডাবুরী ইউনিয়নের ৭ নং ওয়াডের (চিলাহাটি মাচেন্টস্ উচ্চ বিদ্যালয় সংলগ্ন) ইট বিছানো রাস্তার কালভার্টটি মরণ ফাঁদে পরিনত হয়েছে।এতে  যান চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারী ও যানবাহন চালকদের। প্রতিনিয়ত দূর্ঘটনায় শিকার হচ্ছে বিভিন্ন যানবাহন। কালভার্টটির সংস্কার বা পুন:নির্মাণের দাবী জানিয়েছে স্থানীয়রা।
সরেজমিনে জানা গেছে, ডোমার উপজেলার চিলাহাটি থেকে মাষ্টার পাড়া চলাচলের পথে  আঁধা পাকাঁ সড়কে কালভার্টটির প্রায় ১০০ ভাগের ৮০ ভাগই ছাদ ভেঙ্গে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। দূর থেকে গর্তটি দেখা না যাওয়ায় কালভার্ট পার হওয়ার সময়  বিভিন্ন যানবাহন প্রতিদিনই দুর্ঘটনার শিকার হচ্ছে। দুর্ঘটনা এড়াতে স্থানীয়রা গর্তের মাঝে লাল কাপড় বেঁধে দিয়ে বিপদ সংকেত দিয়ে রেখেছেন।
স্থানীয়রা জানায়, ১/২ মাস আগে একটি ইটের ট্রাক যাওয়ার সময় কালভার্টটি ফেটে যায়। ধীরে ধীরে কালভার্টটি ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে। ফলে এ সড়ক দিয়ে  যানবহান চলাচল করতে পারছে না। কালভার্টটি এখন পথচারী ও যানবাহনের মরণ ফাঁদে পরিণত হয়েছে। যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। ৭নং ওয়াডের ইউপি সদস্য মো: সইদুল ইসলাম (লিটন)বলে ক্রানের রাস্তাটি নির্মাণ করার সময় কালভার্টটির উপর দিয়ে ইটের ট্রাক নিয়ে যাওয়ার জন্য কালভার্টটির ফেটে ফেটে পরে যায়। তিনি এ বিষয়টি নিয়ে কথা বলতে বলেন চেয়ারম্যান সাহেবর সাথে। মুঠোফোনের সাহায্যে  চেয়ারম্যানের  সাথে কথা হলে তিনি বলেন বিষয়টি  নিয়ে আমি দেকবো।

Comments

comments

Close