বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চিত্র বিচিত্র, প্রচ্ছদ, প্রশাসন, বিনোদন, বিভাগীয় সংবাদ, সাক্ষাৎকার মহানগরের গাছা প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মহানগরের গাছা প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৪, ২০১৯ , ৭:৫৮ অপরাহ্ণ | বিভাগ: চিত্র বিচিত্র,প্রচ্ছদ,প্রশাসন,বিনোদন,বিভাগীয় সংবাদ,সাক্ষাৎকার


মাজনুন মাসুদ ঃ

গাজীপুর মহানগরের গাছা প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার ৩১ আগস্ট ২০১৯ ইং ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিস সংলগ্ন ক্লাবের নিজস্ব কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী আনুষ্ঠানিকভাবে পালন করা হয়। তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জিএমপি গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন,৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম দুলাল, গাছা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক একুশের বাণী পত্রিকার সহ সম্পাদক এসএম মজিবুর রহমান সুমন, ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা নিউজ টিভি ও ক্রাইম এ্যাকশনের সম্পাদক আব্দুল হামিদ খান, সিনিয়র সহ-সভাপতি ও বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ গাজীপুর মহানগর শাখার সভাপতি কামালউদ্দিন, গাছা প্রেসক্লাবের সহ-সভাপতি রুবেল আহমেদ বেগ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বকুল সরকার, ক্লাবের সহ-সভাপতি নাহিদ সরকার, নির্বাহী সদস্য জাকির হোসেন জিয়া, নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম দৈনিক ভোরের দর্পণ, এশিয়ান টিভির সাংবাদিক আরিফ মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক সহ বিশিষ্টজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকদের জাতির দর্পণ হিসেবে অভিহিত করে বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির অন্যতম বিবেক।তাদের বস্তুনিষ্ঠ ও সঠিক সংবাদ পরিবেশনের মাধ্যমে একটি জাতি সুনির্দিষ্ট দিকনির্দেশনা পেতে পারে এবং উন্নতির উচ্চ শিখরে অবস্থান করতে পারে। অপরদিকে একটি ভুল ও মিথ্যা সংবাদের কারণে একটি জাতি বা ব্যক্তিবিশেষের অনেক ক্ষতি হয়ে যেতে পারে। যেটি কোনমতেই পরবর্তীতে আর পূরণ করা সম্ভব হয়নি।

জিএমপির গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন বলেন সত্য উদ্ঘাটনে সাংবাদিকরা যদি কোন বিপদের সম্মুখীন হন পুলিশ তাদের সর্বাত্মক সহযোগিতা প্রদান করবে।পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে দেশে কোন অপরাধ থাকবে না। তিনি বলেন, মাদক সহ যে কোন অপরাধ সমাজ থেকে দূর করতে হলে সাংবাদিকদের অবশ্যই পুলিশের পাশে থেকে কাজ করতে হবে। তাহলেই মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব।

আলোচনা অনুষ্ঠান শেষে রাত ১২ টা ১ মিনিটে কেক কেটে তৃতীয় বর্ষপূর্তি আনুষ্ঠানিক ভাবে পালিত হয়। অনুষ্ঠান শেষে ক্লাবের উন্নয়ন তথা দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

Comments

comments

Close