শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আন্তর্জাতিক, জাতীয়, ধর্ম, নারী ও শিশু, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, বিশেষ প্রতিবেদন, ভিডিও ফুটেজ কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচারের প্রতিবাদে গাজীপুর বোর্ডবাজারে লাখো জনতার বিক্ষোভ মিছিল

কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচারের প্রতিবাদে গাজীপুর বোর্ডবাজারে লাখো জনতার বিক্ষোভ মিছিল


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৯ , ৩:৩২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আন্তর্জাতিক,জাতীয়,ধর্ম,নারী ও শিশু,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,বিশেষ প্রতিবেদন,ভিডিও ফুটেজ


খান সাহেব ঃ

কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচারের প্রতিবাদে আজ ৬সেপ্টেম্বর ২০১৯ইং রোজ শুক্রবার বাদ জুমা গাজীপুর মহানগরের গাছা থানাধীন এলাকা কেন্দ্রীয় মসজিদের মুসল্লী ও গাছা থানার বিভিন্ন মসজিদ থেকে আসা লাখো জনতার উপস্থিতিতে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।

ফিলিস্তিনের, সিরিয়ার, মায়ানমার বার্মার মুসলমানদের উপর অত্যাচার,ও কাশ্মীর মুসলমানদের উপর অত্যাচারে প্রতিবাদ বিক্ষোভ মিছিলের আহ্বায়ক মাওলানা মোঃ আব্দুল হালিম খান।

সারা বিশ্বের মুসলমানদের অত্যাচারের প্রতিবাদের বিক্ষোভ মিছিলে গাছা থানার আলেম-ওলামাদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মুফতি হুযাইফা সাহেব, মাওলানা বাছির উদ্দিন নূরী সাহেব, মাওলানা ইউসুফ মিয়াজী সাহেব, সর্বশেষ বক্তব্য রাখেন গাজীপুর মহানগরের বারবার নির্বাচিত ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) গাজীপুর জেলা কমিটির সভাপতি এবং গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

গাছা থানার বিভিন্ন গ্রাম থেকে দাড়ি পাকা মুরুব্বী, হাজী, যুবক, ছাত্র, বিভিন্ন শ্রেণি-পেশার মুসলিম জনতার হাতে ছিল বিভিন্ন রংগের প্লেকার্ড,” Go India Go back” “Stop killing in Kashmir” “মোদি হিটলার ভাই ভাই আমরা তাদের নিন্দা গাই” “ভূস্বর্গ কাশ্মীরে রক্ত কেন? খুনি মোদি জবাব চাই” “মুসলমানের রক্ত বৃথা যেতে দেব না” “বিশ্বজুড়ে মুসলমান সইবে না আর অপমান”

বক্তারা বলেন, আমরা পাকিস্তানের রাজাকার নয়? আমরা ভারতের চাটুকারিতা বা গোলাম নয়? আমরা শেষ নবীর হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর উম্মত। সারাবিশ্বে যেভাবে মুসলমানদের উপর অত্যাচার হচ্ছে একের পর এক আমরা দেখে যাচ্ছি শেষ পর্যন্ত আমরা দেখলাম কাশ্মীরের মা-বোনদের উপর যেভাবে
অত্যাচার,নির্যাতন ও ধর্ষন করা হচ্ছে, আমরা মুসলিম হিসাবে ঘরে বসে থাকতে পারিনা। আমরা আমাদের তাজা রক্ত দিয়ে হলেও এর প্রতিবাদ করব, তাই হুশিয়ার সাবধান করে ইহুদি, খ্রিস্টান,নাছাড়া, বুদ্ধিস্ট, হিন্দুের বলতে চাই, মুসলিম উম্মার উপরে আবার যদি কোন মা বোন ভাইকে অত্যাচার করা হয় তাহলে আমরা বাংলাদেশ গাজীপুরের মাটি থেকে দাঁতভাঙ্গা জবাব দিব।

উক্ত প্রতিবাদ মিছিলে গাছা থানার (জিএমপি) পুলিশের এসআই মোঃ হাফিজুর রহমান, এসআই মোঃ গোলাম রসুল, এসআই মোঃ আল-আমিন মিয়াজী, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ বিক্ষোভ মিছিলের লাখো জনতাকে সহযোগিতা প্রদান করেন।

Comments

comments

Close