শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ টঙ্গীতে ৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার, মাদকের সাথে কোন আপোষ নেই- শুভ মন্ডল  

টঙ্গীতে ৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার, মাদকের সাথে কোন আপোষ নেই- শুভ মন্ডল  


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৯ , ৫:৩৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ সিরাজুল ইসলাম, বিশেষ প্রতিনিধি :
গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় মো. শাহাদাত হোসেনের বাড়িতে এসআই শুভ মন্ডল অভিযান চালিয়ে ৫ হাজার পিছ ইয়াবা ও ২৫০বোতল ফেন্সিডিলসহ সাবেক বিডিআর এর সিপাহী হিসেবে কর্মকর্তা মো. মেহেদী হাসান (৩৪) ও লক্ষী বেগম (৩৮) স্বামী-স্ত্রী নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে টঙ্গী পূর্ব থানার পুলিশ । শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে টঙ্গীর দত্তপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।
টঙ্গী পূর্ব থানা পুলিশের সহকারি পুলিশ পরিদর্শক শুভ মন্ডল জানায়, মাদকের সাথে কোন রকমের আপোষ নেই এর ধারাবাহিকতায় শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর দত্তপাড়া এলাকায় মেহেদী হাসানের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৫ হাজার পিছ ইয়াবা ও ২৫০বোতল ফেন্সিডিলসহ মো. মেহেদী হাসান ও লক্ষী বেগম নামে দুইজন স্বামী-স্ত্রীকে মাদকসহ আটক করে।
শুভ মন্ডল আরো জানান, গত ২০১১ সালে মো. মেহেদী হাসান বিডিআর সিপাহী হিসেবে কর্মরত ছিল। বিডিআর কর্মরত অবস্থায় তাকে মাদক সহ আটক করে মামলা দায়ের করে। পরে, তার চাকরি বিচ্যুতি হয়। এর পর থেকে সে মাদকের পাইকার হিসেবে টঙ্গীতে পরিচিত। আমি অনেক চেষ্টার পরে তাকে আটক করতে সক্ষম হয়েছি
এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ৫ হাজার পিছ ইয়াবা, ২৫০ বোতল ফেন্সিডিল সহ স্বামী-স্ত্রীকে আটক করে থানায় একটি মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close