মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, প্রচ্ছদ, বরিশাল বিভাগ, বিভাগীয় সংবাদ মঠবাড়িয়ায় আ’লীগ নেতার গাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, সংবাদ সম্মেলন অভিযোগ

মঠবাড়িয়ায় আ’লীগ নেতার গাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, সংবাদ সম্মেলন অভিযোগ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৯ , ১০:৩৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,প্রচ্ছদ,বরিশাল বিভাগ,বিভাগীয় সংবাদ


মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আ’লীগের নেতৃ বন্দ। শুক্রবার রাতে দলীয় অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধরণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর উপজেলা নির্বাচনে বিজয়ী বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের দায়ী করেন।

তিনি দাবী করেন গত সংসদ নির্বাচন এবং উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ দ্বিধা বিভক্তি হয়ে পড়ে। দলীয় মনোনয়ন না পেয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান তার বড় ভাই রিয়াজ উদ্দিনকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করান। দলীয় সিদ্ধান্ত মতে তিনি ওই নির্বাচনে আ’লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করায় বিদ্রোহীরা তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে তার নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও তার ব্যবহারিত মটরসাইকেল ভাঙ্গচুরসহ কর্মচারীকে মারধর করা হয়।

এ ঘটনায় ওই রাতেই চারজন এজাহার নামীয় ও অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার ২৪ ঘন্টা পার হলেও কোন আসামী গ্রেফতার হয়নি। অবিলম্বে হামলায় জড়িত আসামীদের গ্রেফতার ও নির্বাচনে বিজয়ী বিদ্রোহী প্রার্থী এবং তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধাণমন্ত্রীর প্রতি সাংগঠনিক ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেরা আ’লীগের যুগ্ম সাধারন সম্মাদক খলিলুর রহমান আকন, পৌর আ’লীগ সহ-সভাপতি সাবেক কমিশনার হেমায়েত উদ্দিন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, জেলা পরিষদ সদস্য ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সি, ইউপি চেয়ারম্যান ফজলুল হক খান রাহাত, ইব্রাহিম খলিল ফরাজী, এবিএম ফারুক হাসান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, নাসির উদ্দিন হাওলাদার, হারুন অর রশীদ তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান, সাধারন সম্পাদক নজরুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরীফুল ইসলাম রাজু প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সদস্য রিয়াজ উদ্দিন তিনি তার সমর্থকদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, নিজেরাই হামলার নাটক সাজিয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

Comments

comments

Close