শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ ভালুকায় ডিবি’র সাথে বন্ধুক যুদ্ধে’এ এক মাদক ব্যবসায়ী নিহত, ২০০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার।

ভালুকায় ডিবি’র সাথে বন্ধুক যুদ্ধে’এ এক মাদক ব্যবসায়ী নিহত, ২০০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৯ , ৪:৫১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ


মোঃ রাকিবুল হাসান ( আহাদ), ভালুকা ময়মনসিংহ থেকেঃ
ভালুকা ময়মনসিংহ ডিবি’র সাথে মাদক ব্যবসায়ী গুলি বিনিময়’এ এক মাদক ব্যবসায়ী নিহত… ২০০ পিচ ইয়াবা ১০০ গ্রাম হেরোইন উদ্ধার
      ঘটনার বিবরণে জানা যায়,ময়মনসিংহ
ডিবি’র দুইটি টিম গতকাল(১৩/০৯/১৯) ভালুকা থানা এলাকায় মাদক বিরোধী অভিযান করা কালে গোপন সংবাদে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী দক্ষিণ হবিরবাড়ী নামক স্থানে জমির আ বাড়ি টু হবিরবাড়ী পাকা রাস্তার পশ্চিম পাশে মাদক ক্রয়-বিক্রয় করছে।
     ডিবি’র দুইটি টিম উক্ত স্থানে পৌছা মাত্রই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে।  তাদের গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়। পুলিশও সরকারী সম্পদ এবং আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে।
    এক পর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী মোঃ রুবেল (৩১)কে আহত অবস্থায় পাওয়া যায় এবং তার নিকট থেকে ২০০ পিচ ইয়াবা ১০০  গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পলাতক মাদক ব্যবসায়ীদের ছোরা গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে ভালুকা থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে, কর্তব্যরত ডাক্তার আহত মাদক ব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন।
   আহত মাদক ব্যবসায়ী (পরবর্তীতে নিহত) নাম ও ঠিকানাঃ- মোঃ রুবেল (৩১), পিতা- মজিবর রহমান , গ্রাম-জামির দিয়া (ওয়ার্ড নং-০৪, ১০নং হবিরবাড়ী ইউপি), থানা-ভালুকা, ময়মনসিংহ।
      তার বিরুদ্ধে ৫ টি মাদকের মামলা সহ ৭ এর অধিক মামলা চলমান আছে।
    এঘটনায়,পুলিশ ১১রাউন্ড গুলি বিনিময় করে এবং একজন এএসআই(নিঃ) সুজন চন্দ্র সাহা আহত হয়।
      মাদক ব্যবসায়ী পিসি/পিআর নিম্নরুপঃ-
১।   গাজীপুর এর শ্রীপুর থানার মামলা নং-১৪(৬)২০১৯
২।  ময়মনসিংহ এর ভালুকা থানার মামলা নং-৭৭(৪)২০১৯
৩।  ময়মনসিংহ এর ভালুকা থানার মামলা নং-২(১০)২০১৬
৪।  গাজীপুর এর শ্রীপুর থানার মামলা নং-১১(৮)২০১৬
৫। ময়মনসিংহ এর ভালুকা থানার মামলা নং-২১(৯)২০১৫
৬। গাজীপুর এর শ্রীপুর থানার মামলা নং-৩০(১১)২০১৭
৭। গাজীপুর এর শ্রীপুর থানার মামলা নং-৩৩ (৯)২০১৮(তথ্য সূত্রঃডিবি) ।

Comments

comments

Close