শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ সংবাদকর্মীরা সমাজ ও দেশের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করেন — পুলিশ সুপার গাইবান্ধা

সংবাদকর্মীরা সমাজ ও দেশের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করেন — পুলিশ সুপার গাইবান্ধা


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০১৯ , ৬:১২ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : সংবাদকর্মীরা সমাজ ও দেশের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করেন। তাদের লেখনির মধ্য দিয়ে সমাজের ভালো-মন্দ সবকিছুই ফুটে উঠে। একজন সাংবাদিকের তথ্য নির্ভর সংবাদের ভিত্তিতে পুলিশের কাজের অনেক সহযোগীতা হয়।তাই বলা চলে পুলিশ ও সাংবাদিক একে অপরের পরম বন্ধু ।

১৫ রবিবার দুপুরে গাইবান্ধা প্রেসক্লাব আল মদিনা সুপার মার্কেট এর সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে গাইবান্ধা জেলার নবাগত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করতে পুলিশের পাশাপাশি সাংবাদকর্মীরাও দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আপনাদের এ সহায়তা কারণেই আমরা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ অনেকাংশেই নির্মূল করতে পেরেছি। ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত রাখা ও কোনো কিছু প্রচারের আগে এ ঘটনার সত্যতা যাচাই করার আহ্বান জানাচ্ছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি-কে.এম. নেয়ামুল আহসান পামেল, সাধারণ সম্পাদক-মোঃ খালেদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক-মোঃ জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক-শহিদুল ইসলাম খোকন, মোঃ আবু হাসানুল হুদা রাশেদ, শহিদুল হক, মোঃ আহসানুল হক বিপ্লব, এ কে এম আরিফ আলাল, ওবায়েদুল ইসলাম, আবু সাঈদ প্রমুখ।
এ সময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ গাইবান্ধার জেলার বিভিন্ন সমস্যা ও উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে সার্বিক বিষয়ে তুলে ধরেন।

Comments

comments

Close