বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ ভূয়া ওয়ারেন্ট এর মাধ্যমে যুবলীগ কর্মী জমির হোসেন’কে হয়রানী

ভূয়া ওয়ারেন্ট এর মাধ্যমে যুবলীগ কর্মী জমির হোসেন’কে হয়রানী


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৮, ২০১৯ , ১২:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ


আলমগির হোসেন বাদশা :

ভূয়া ওয়ারেন্ট এর মাধ্যমে দেবিদ্বার উপজেলাস্থ ৪নং সুবিল ইউনিয়ন যুবলীগ কর্মী জমির হোসেন’কে হয়রানী।

যুবলীগ কর্মী জমির হোসেন জানান দায়রা মোকদ্দমা নং ৭৯২৫/১৫; ৬৯২৩(২) নং স্বারকের একটি ভূয়া ওয়ারেন্ট কপির মাধ্যমে কোন অজ্ঞাত ব্যক্তি শত্রুতা বশত আমাকে হয়রানীর চেষ্টা করছে।

তিনি জানান, থানা কর্তৃক উক্ত ওয়ারেন্ট এর খবর পেয়ে অনুসন্ধান কল্পে উক্ত ওয়ারেন্ট কপির সূত্রমতে ১৭/০৯/২০১৯ইং আমি স্ব-শরিরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির হই। এবং সুপ্রীমকোর্ট এর আইনজীবী এ্যাডভোকেট কাউছার এর মাধ্যমে অনুসন্ধান করে উক্ত ওয়ারেন্ট এর কোন তথ্য পাওয়া যায়নাই।

এই বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব আবু তাহের সরকার এবং যুবলীগ সভাপতি মোঃ খোরশেদ আলম সরকার এর সাথে আলাপ করলে ওনারা বিষয়টি শুনে দুঃখ প্রকাশ করে বলেন আইন আদালত এমন হয়রানীমূলক কার্যক্রম করা উচিৎ নয়।

যুবলীগ কর্মী জমির হোসেন আরও জানান আমার বিরুদ্ধে দায়েরকৃত ওয়ারেন্টটি ভূয়া। আমি এই ধরনের কোন অপরাধের সাথে জরিত নই। কোন অজ্ঞাত ব্যক্তি আমাকে হয়রানী করতে আমার বিরুদ্ধে ওয়ারেন্ট করিয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

Comments

comments

Close