মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৯:০০ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ-গাইবান্ধার ফুলছড়িতে প্রাথমিক শিক্ষকদের ৭ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে ১৯সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিরুতিহীন ঘন্টাব্যাপী তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ফুলছড়ি উপজেলা শাখার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডসহ ৭দফা দাবিতে মানববন্ধন কর্মসূচিতে দেড় শতাধিক প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক অংশগ্রহন করেন।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ফুলছড়ি উপজেলা শাখার সভাপতি এস.এম ইব্রাহিম আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনটির গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক আবুল হোসেন সিকদার, ফুলছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আয়নাল হক, সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, প্রধান শিক্ষক স্বপ্না বেগম, শিরিন আক্তার, লডলিচ সুলতানা, রঞ্জু মিয়া, সহকারী শিক্ষক রোস্তম আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের ২য় শ্রেণির পদমর্যাদা প্রদান করা হলেও গেজেটেড সহ ১০ম গ্রেডে উন্নীত করা হয়নি এবং সহকারি শিক্ষকদের বেতন গ্রেড উন্নীত করার ঘোষণা থাকলেও অদ্যাবধি তাদের ১৫তম গ্রেডে বেতন প্রদান করা হচ্ছে। মানববন্ধন শেষে শিক্ষক নেতারা সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডসহ ৭দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণ করেন।

Comments

comments

Close