রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, সিলেট বিভাগ, স্বাস্থ্য পানিশাইল গ্রামের কিডনি রোগে আক্রান্ত তারেক আহমেদ সকলের সহযোগিতায় বাঁচতে চায়

পানিশাইল গ্রামের কিডনি রোগে আক্রান্ত তারেক আহমেদ সকলের সহযোগিতায় বাঁচতে চায়


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০১৯ , ২:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,সিলেট বিভাগ,স্বাস্থ্য


পিংকু দাস সিলেট ব্যুরোঃ

কিডনি রোগে আক্রান্ত তারেক আহমদ (১৭) সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়। সে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ২নং উওরভাগ ইউনিয়নের পানিশাইল গ্রামের মৃত সমছু মিয়ার ছেলে। মৃত সমছু মিয়ার ছেলে তারেক অাহমদ দীর্ঘ দিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে জীবন যাপন করছে।

কিছুদিন আগে ডাঃ এর কথা অনুযায়ী টেস্ট করানোর পর ডাঃ বলেছেন তারেকের ২টা কিডনিই নষ্ট হয়ে গেছে। অসুস্থ তারেকের চিকিৎসার জন্য ব্যয়বহুল টাকা প্রয়োজন যার সামর্থ্য নেই তারেকের মায়ের পক্ষে ছেলেকে চিকিৎসা করানো মতো, তারেকের বাবার মৃত্যুর পরে তারেকের মায়ের সংসার চালানো অসম্ভব হয়ে দ্বারায়।

তারেকের মায়ের দারিদ্র্যতার কারণে চিকিৎসা চালিয়ে যাওয়া অসম্ভব। তাই আমাদের দেশে বিদেশের সর্বস্তরের ব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ করছি। একজন অসহায় কোরআনে হাফিজ পড়ুয়া ছাত্রের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করছি হয়তো আপনার একটু সাহায্যে বেঁচে যেতে পারে একটি প্রাণ সে বেঁচে থাকলে হয়তো সারাজীবন আপনার জন্য আমার জন্য দোয়া করতে পারবে আর কোন মানুষের দোয়ার বর্কতে আল্লাহ্ আমাদেরকে মাফ করে দেবেন জানিনা, হয়তো অল্প টাকার সাহায্য কাল কিয়ামতের দিন অনেক বড় হয়ে যেতে পারে আমাদের এই দান।

সবার কাছে অনুরোধ থাকলো যার যে সামর্থ্য আছে সবাই সবার অবস্থান থেকে এগিয়ে আসুন এবং যদিও টাকা দিয়ে সহযোগীতা করতে না পারেন মানবিক দাবিতে পোস্টটি শেয়ার করেন, হয়তো সমাজের দানশীল ব্যক্তিদের নজরে আসবে।

প্রয়োজনে যোগাযোগ করুণ :
তারেকের মা, কল করে যোগাযোগ করতে পারেন, কোনো সাহায্য করতে চাইলে পার্সোনাল বিকাশ নাম্বার:(01703761112)

Comments

comments

Close