সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি একটু অপেক্ষা করুন সবাই বিনে পয়সায় বিদ্যুৎ পাবেন : এম. এ সালাম

একটু অপেক্ষা করুন সবাই বিনে পয়সায় বিদ্যুৎ পাবেন : এম. এ সালাম


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০১৯ , ৭:১৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি


বাদল রায় স্বাধীন
 
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সন্দ্বীপ পৌরসভার ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম. এ সালাম।
প্রধান অতিথি’র বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন-‘‘ ৭০ বছরের গৌরবোজ্জ্বল ইতিহাসের ধারক-বাহক বাংলাদেশ আওয়ামীলীগ, বঙ্গবন্ধু, বাংলাদেশ, আমাদের স্বাধীনতা একই সূত্রে আবদ্ধ। সন্দ্বীপের মানুষ কখনো কল্পনাও করেনি জাতীয় গ্রীডের বিদ্যুতে তারা আলোকিত হবে। সংসদ সদস্য মিতা’র প্রচেষ্টায় শেখ হাসিনা সরকারের মাধ্যমে সন্দ্বীপের বিভিন্ন সেক্টরে আজ ব্যাপক উন্নয়ন ঘটেছে। এছাড়া জেলা পরিষদের মাধ্যমে ১৬ কোটি টাকা ব্যয়ে সন্দ্বীপ-কুমিরা ঘাটে একটি নতুন ব্রীজ নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে।
 
সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেন পৌরসভার তেমন উন্নয়ন সাধিত না হলেও আমি প্রতিশ্রুতি দিচ্ছি অচিরেই সন্দ্বীপ পৌরসভার সকল রাস্তাঘাট পাকাকরন সহ সকল পরিবারে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। এর জন্য আপনারা কোন অপপ্রচারে কান দিয়ে নিজেরা অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হবেননা। পৌরসভার উন্নয়ন সময়ের ব্যাপার মাত্র। এছাড়াও সন্দ্বীপ বিদ্যুৎ অফিসের দালালদের অনৈতিক প্রস্তাবে রাজি হয়ে টাকা খোয়ানোর চেয়ে একটু অপেক্ষা করুন সবাই বিনে পয়সায় বিদ্যুৎ পাবেন। আর কেউ মিটার বা খাম্বা বানিজ্যের জন্য প্রস্তাব দিলে তা রেকর্ড করে আমাকে জানাবেন আমি কঠোর ব্যবস্থা নেবো। ৪৭ বছর অপেক্ষা করেছেন বিদ্যুতের জন্য আর একবছর কোন সময়ইনা।
 
এর আগে সম্মেলনের উদ্বোধন করেন- সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খসরু।
পৌরসভা আওয়ামীলীগ নেতা শফিকুল মাওলা’র সঞ্চালনায় ও অধ্যাপক জামিল ফরহাদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সন্দ্বীপ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলাউদ্দীন বেদন,সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, পৌরসভা আওয়ামীলীগ নেতা মোক্তাদের মাওলা সেলিম, শেখ ফরিদ উদ্দীন টিপন, সন্দ্বীপ পৌরসভার কাউন্সিলর আলাউদ্দীন বাবলু।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মত রায়ে মোক্তাদের মাওলা সেলিম কে সন্দ্বীপ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও শফিকুল মাওলাকে সাধারণ সম্পাদক পদে আগামী ৩ বছরের জন্য নির্বাচিত করা হয়।

Comments

comments

Close