মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ গাইবান্ধায় পুলিশের মাস্টার প্যারেড মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

গাইবান্ধায় পুলিশের মাস্টার প্যারেড মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০১৯ , ৯:১৬ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইন মাঠে মাস্টার প্যারেড মাসিক কল্যাণ সভা ২২ সেপ্টেম্বর রোববার অনুষ্ঠিত
হয়েছে।

এছাড়া পুলিশ সুপার কার্যালয়ে জেলার সকল থানা ও ইউনিটের পুলিশ অফিসারদের নিয়ে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

অভ্যন্তরীণ শৃঙ্খলা, কর্মদক্ষতা ও পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধির সাথে সাথে স্বচ্ছতা ও জবাবদিহিতার মুল হাতিয়ার হলো মাস্টার প্যারেড ও কল্যাণ সভা । শত ব্যাস্ততার মাঝেও মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশের শতভাগ বাস্তবায়ন করে যাচ্ছে জেলা পুলিশ ও পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।

জেলা পুলিশ লাইন মাঠে মাস্টার প্যারেডে সালাম গ্রহন করে পুলিশ সুপার এর পর মাসিক কল্যান সভা অংশগ্রহন করেন। পরে পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এতে জেলার পুলিশের সফল কর্মকর্তাদের কাজেরস্বীকৃতিস্বরুপ শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের সম্মান ও পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।

পরে আসন্ন শারদীয় দূর্গা উৎসবে আইন শৃংখলা স্বাভাবিক রাখার লক্ষে জেলা ও উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্ঠান ঐক্য পরিষদের ও পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দগণের সহিত মতবিনিময় করেন। মতবিনিময়ে নবাগত পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম কে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close