সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ প্রধানমন্ত্রীর চলমান অভিযানে দেশবাসী আশান্বিত: মোস্তফা

প্রধানমন্ত্রীর চলমান অভিযানে দেশবাসী আশান্বিত: মোস্তফা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০১৯ , ৮:০০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার:

দুর্নীতিবিরোধী চলমান অভিযানে দেশবাসী আশান্বিত হচ্ছে বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, জনগন আশা করছে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে সঠিক ও সফলভাবে এই অভিযানের সমাপ্তি ঘটবে। কারণ দুর্নীতির কালো থাবায় সমগ্র রাষ্ট্র আজ ক্ষত-বিক্ষত। দুর্নীতি প্রতিরোধে প্রধানমন্ত্রীই হচ্ছেন শেষ ভরসার স্থল। দেশবাসী তার দিকেই তাকিয়ে আছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি এই লড়া

র্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনী দিনে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজনীতির উদ্দেশ্য শুধু ক্ষমতা হতে পারে না। শুধুমাত্র বিরোধীতার জন্য বিরোধীতার রাজনীতি এখন সারা বিশ্বেই অচল। তাই সরকারের মন্দ ও ভুল কাজের যেমন বিরোধীতা করবো, ঠিক তেমনই ভালো কাজের প্রসংশাও করতে হবে। জনগণের মাঝে সরকারের উন্নয়নের সুনাম দুর্নীতির কারণে বারবার প্রশ্নবিদ্ধ হচ্ছে। সরকারপ্রধান ওই সব অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। নৈতিকতার প্রশ্নে অবস্থান পরিবর্তন করে দলীয় অশুভশক্তির বিরুদ্ধে বলিষ্ঠ হয়েছে।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহন করেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি মহাসচিব আবদুল্লাহ আল মামুন, যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সুরুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক ও যুব মিশন সভাপতি কামরুজ্জামান সুরুজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তাসফিয়া সুলতানা, যুব মিশন সদস্য সচিব তরিকুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী শানজানা তাবাস্মুম সারাহ প্রমুখ।

মাসব্যাপী ঘোষিত কর্মসূচীর মধ্যে রয়েছে দলের প্রতিষ্ঠাতা মাওলানা আবদুল মতিনের কবর জিয়ারত, রক্তদান কর্মসুচী, ঢাকা মহানগরের উদ্যোগে আলোচনা সভা, বাংলাদেশ যুব মিশন ও বাংলাদেশ ছাত্র মিশনের উদ্যোগে আলোচনা সভা এবং আগামী ২১ অক্টোবর কেন্দ্রীয় লেবার পার্টির উদ্যোগে নাগরিক সমাবেশ।

সভাপতির বক্তব্যে হামদুল্লাহ আল মেহেদী বলেন, বর্তমানে দুর্নীতি অপ্রতিরোধ্য ভাবে শুরু হয়েছে। যা আমাদের রাষ্ট্রকে মারাত্মক হুমকির মুখে ফেলেছে। সুতরাং প্রধানমন্ত্রী রাষ্ট্র ও জনগনের স্বার্থে তার লড়াই অব্যাহত রাখবে বলে বিশ্বাস করি। প্রধানমন্ত্রীর এই লড়াইয়ে দেশ-জাতি-জনগন সকল সময়ই তার পাশে থাকবে।

সভায় বাংলাদেশ লেবার পার্টি প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Comments

comments

Close