মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ ভারতের বিরুদ্ধে ড্র করেই সেমিফাইনালে বাংলাদেশ

ভারতের বিরুদ্ধে ড্র করেই সেমিফাইনালে বাংলাদেশ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০১৯ , ৯:০০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


মোঃ দেলোয়ার হোসেন ভূইয়া ঃ

নেপালের কাঠমান্ডুতে এপিএফ স্টেডিয়ামে আজ ভারতের বিরুদ্ধে মাঠে নামে বাংলাদেশ। সাফ অনূর্ধ্ব ১৮ চ্যাম্পিয়নশিপ ২০১৯ এর আসরে নিজেদের ২য় ম্যাচে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৩-০ গোলে হারায় বাংলাদেশ। সেই সুখকর স্মৃতি নিয়ে আজ ভারতের বিরুদ্ধে মাঠে নামে লাল-সবুজ বাহিনী।খেলার শুরু থেকেই আক্রমণাত্মক খেলা উপহার দিতে থাকে দুইদল। অপরদিকে ভারত দলের দারুণ সব সুযোগ নষ্ট করে দিচ্ছিলো বাংলাদেশের জমাট রক্ষণ। আক্রমণ পাল্টা-আক্রমণে শেষ হয় প্রথম অর্ধ।

বিরতি থেকে ফিরেও চলতে থাকে দুইদলের ফরওয়ার্ডদের গোল মিসের মহড়া। সহজ সুযোগ কাজে লাগাতে পারলে খেলার ফলাফল ভিন্ন হতো। যার ফলে খেলায় ০-০ গোলে সমতা রেখেই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

শ্রীলঙ্কার বিপক্ষে জয় এবং ভারতের বিরুদ্ধে ড্রয়ে ‘বি গ্রুপ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। যদিও সেমিফাইনালে প্রতিপক্ষ কে তা এখনো নিশ্চিত হয় নি। সাফের এই প্রতিযোগিতায় গত বার ভারতকে ৪-৩ গোলে হারিয়ে ছিলো বাংলাদেশ।

Comments

comments

Close