শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ গাইবান্ধায় চোর চক্রের ৯ সদস্য গ্রেফতার : মিট দ্যা প্রসে জেলা পুলিশ সুপারের

গাইবান্ধায় চোর চক্রের ৯ সদস্য গ্রেফতার : মিট দ্যা প্রসে জেলা পুলিশ সুপারের


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৪, ২০১৯ , ৮:০৬ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা, ফুলছড়ি, গোবিন্দগঞ্জ ও সদর উপজেলাসহ দেশের বিভিন্ন জেলায় দীর্ঘদিন ধরে বিশেষ কায়দায় একটি চোর চক্র রাতে বেলা তালাবদ্ধ দোকানের তালা কেটে গার্মেন্টন্স আইটেমের দোকানে প্রবেশ করে কাপড় চোপড়সহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।

এ সক্রান্ত গাইবান্ধাসহ দেশের বিভিন্ন জেলায় মামলা হলেও চোর চক্রকে ধরা যাচ্ছিল না। গাইবান্ধায় স¤প্রতি যোগদানকরা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মইনুল হক হকের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে টাঙ্গাইল, সিরাজগঞ্জ ও নাটোর জেলার ভিন্ন স্থান থেকে চোর চক্রের ৯ সদস্যকে আটক করে।

এসময় তাদের চোরাই কাজে ব্যবহার করা তালা কাটার যন্ত্র, একটি পিকআপ, একটি মিনি ট্রাকসহ বেশ কিছু চোরাই কাপড় উদ্ধার করা হয়। এবিষয়টি সাংবাদিকদের নিকট নিশ্চিত করতে জেলা পুলিশের আয়োজনে মিট দ্যা প্রেস অনুষ্টিত হয় ২৪ সেপ্টম্বর মঙ্গলবার বিকালে এসময় জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম পুলিশের চলমান অভিযানের বিষয়ে তুলে ধরেন এবং যে কোন ধরণের অপরাধ দমনে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

Comments

comments

Close