মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, ধর্ম, প্রচ্ছদ সংবিধান ও ইসলামে জুয়া নিষিদ্ধ : এটা জায়েজ করার সুযোগ নেই – মেয়র নাছির

সংবিধান ও ইসলামে জুয়া নিষিদ্ধ : এটা জায়েজ করার সুযোগ নেই – মেয়র নাছির


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৪, ২০১৯ , ১০:০৯ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,ধর্ম,প্রচ্ছদ


“জুয়ার আসর বসিয়ে, মদের আসর বসিয়ে, ক্যাসিনো বসিয়ে ক্লাব পরিচালনার কথা কোথাও নেই। সংবিধান ও ইসলামে জুয়া নিষিদ্ধ। এটা জায়েজ করার সুযোগ নেই”- মেয়র নাছির
সাইফ রাব্বী::
          “জুয়ার আসর বসিয়ে, মদের আসর বসিয়ে, ক্যাসিনো বসিয়ে ক্লাব পরিচালনার কথা কোথাও নেই। সংবিধান ও ইসলামে জুয়া নিষিদ্ধ। এটা জায়েজ করার সুযোগ নেই” সোমবার  ১ নং দক্ষিন পাহাড়তলী  ওয়ার্ড আমান বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে  চট্টগ্রাম সিটি কর্পোরেশন আয়োজিত সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দূর্নীতি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দিন একথা বলেন। তিনি বলেন, চট্টগ্রামে অনেকগুলো ক্লাব আছে। আমিও একটি ক্লাবের সভাপতি। ব্রাদার্স ইউনিয়ন ক্লাব আমি পরিচালনা করি। চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন– ক্রিকেট, ফুটবল, হকি, টেবিল টেনিসসহ অনেকগুলো ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে।  কিম্তু আজ পর্যন্ত আমি ব্রাদার্স ইউনিয়নের কোন ক্লাব ঘর করিনি।   কারণ ক্লাবঘর করলে সেখানে নানারকম অনৈতিক কাজকর্ম হতে পারে। আমি তো আর সবকিছু চোখে চোখে রাখতে পারব না। কেউ বলতে পারবে না ব্রাদার্স ইউনিয়নের নামে।
 মেয়র আরো বলেন, বঙ্গবন্ধুর নামে সংগঠন, ক্লাব এসব সৃষ্টি করে জুয়ার আসর বসাবেন তা হবে না। যেই হোক তাকে কোন ছাড় দেয়া হবে না। আমি এসবের তীব্র নিন্দা জানাই। যে বা যারাই অপকর্ম করুক আইন সবার জন্য সমান।
 উক্ত সভায়  ১ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিকুল ইসলামের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন,  কাউন্সিলর এইচএম সোহেল, সিটি ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, জাহানারা ফেরদৌস, সাবেক কাউন্সিলর জাফর আলম, ব্রাদার্স ইউনিয়ন পরিচালক ওয়াহিদুল আলম শিমুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এম এ মালেক, মাঈনউদ্দিন মাঈনু, শাহজাহান রশিদ প্রমুখ।

Comments

comments

Close