মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ, সিলেট বিভাগ জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীরের সাথে সিলেট বিভাগের প্রতিনিধিদের মত বিনিময়

জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীরের সাথে সিলেট বিভাগের প্রতিনিধিদের মত বিনিময়


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০১৯ , ১০:২৪ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ,সিলেট বিভাগ


‘আর্ত মানবতার সেবায় আমাদের এই পথচলা’ এই স্লোগানকে ধারন করে এগিয়ে চলছে ভিন্নধারার দর্শক নন্দিত প্রবাস বান্ধব টেলিভিশন চ্যানেল জয়যাত্রা । জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) সিলেটে আগমন উপলক্ষে সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট পাঁচপীর মাজার সংলগ্ন সওদাগর টুলা বাসবভনে সিলেট ব্যুরো চীফ এ.এস.কাঁকনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) কে সিলেট বিভাগের প্রতিনিধিরা ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান। এরপড় প্রতিনিধিরা চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীরের সাথে সিলেট বিভাগের সংস্লিষ্ট নানা বিষয় নিয়ে কথা বলেন এবং কাজ করতে গিয়ে নিজেদের বিভিন্ন প্রতিকূলতা, সম্ভাবনা ও সমস্যার কথা তুলে ধরেন।

এসময় জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর সকল প্রতিনিধিদের প্রয়োজনীয় পরামর্শ দেন এবং প্রত্যন্ত অঞ্চলের সঠিক খবর সবার আগে তুলে আনার ক্ষেত্রে প্রতিনিধিদের আর দায়িত্বশীল ও প্রযুক্তির ব্যবহারের পরামর্শ দেন। তিনি বলেন সমাজে সংবাদ মাধ্যমের ব্যাপক প্রভাব রয়েছে, তাই সবাইকে সতর্কতার সহিত সঠিক তথ্যের মাধ্যমে সঠিক সংবাদ প্রেরনের আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জয়যাত্রা টেলিভিশনের সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলা ও উপজেলার প্রতিনিধিবৃন্দ।

তথ্য ও ছবি : এ.এস.কাঁকন (ব্যুরো চীফ – সিলেট, জয়যাত্রা টেলিভিশন)

Comments

comments

Close