শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, শিক্ষাঙ্গন, সিলেট বিভাগ জয়যাত্রা ফাউন্ডেশন সিলেটকে সাথে নিয়ে আরো অনেক দূর এগিয়ে যাবে : হেলেনা জাহাঙ্গীর

জয়যাত্রা ফাউন্ডেশন সিলেটকে সাথে নিয়ে আরো অনেক দূর এগিয়ে যাবে : হেলেনা জাহাঙ্গীর


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০১৯ , ১০:২৯ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,শিক্ষাঙ্গন,সিলেট বিভাগ


সিলেট বিভাগের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক আছে, জয়যাত্রা ফাউন্ডেশন সিলেটকে সাথে নিয়ে আরো অনেক দূর এগিয়ে যাবে -হেলেনা জাহাঙ্গীর।

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলাধীন ১নং বারহাল ইউনিয়নের বাটশাইল-বালিটেকা ফুরকানিয়া হাফিজিয়া ও আলিয়া মাদ্রাসার মসজিদ এবং মহিলা শ্রেণীকক্ষ নির্মান কাজের ভিওিপ্রস্থর স্থাপন এবং মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করেছেন জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় জয়যাত্রা ফাউন্ডেশন লন্ডন/বাংলাদেশ ও চৌধূরী এন্ড লস্কর ট্রাস্ট লন্ডন/বাংলাদেশ এর অর্থায়নে নির্মিতব্য উক্ত নির্মান কাজের ভিওিপ্রস্থর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি)।

তিনি বলেন গ্রামবাসী যারা আছেন আপনারা জানেন আপনাদের জন্য একটা সুন্দর উদ্যোগ নিয়েছে চৌধূরী এন্ড লস্কর ট্রাস্ট, আপনারা তাদের জন্য দেয়া করবেন, আমি রমজানে আপনাদের মাদ্রাসায় ১লক্ষ টাকা দেব, আর মাদ্রাসা পরিচালনার জন্য মাসিক আপনাদেরকে যে পেমেন্ট করা হয় সে ব্যাপারে সহযোগিতা করতে আমি আগামী মিটিংয়ে আলোচনা করব।

সিলেট বিভাগের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক আছে উল্লেখ করে তিনি বলেন যেহেতু লন্ডনের সাথে কানেক্টেড আছে সিলেটের তাই লন্ডনেও আমাদের জয়যাত্রা ফাউন্ডেশনের শাখা রয়েছে, জয়যাত্রা ফাউন্ডেশন সিলেটকে সাথে নিয়ে আরো অনেক দূর এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

ফয়জুল মুহি চৌধূরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন চৌধূরী এন্ড লস্কর ট্রাস্ট এর উপদেষ্ঠা নুরজাহান বেগম চৌধূরী।

আলোচনা সভা শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করেন অতিথিবৃন্দ। এরপর ফুরকানিয়া হাফিজিয়া ও আলিয়া মাদ্রাসার মসজিদ এবং মহিলা শ্রেণীকক্ষ নির্মান কাজের ভিওিপ্রস্থর স্থাপন করেন জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) ও চৌধূরী এন্ড লস্কর ট্রাস্ট এর উপদেষ্ঠা নুরজাহান বেগম চৌধূরী।

এ সময় উপস্থিত ছিলেন ফুরকানিয়া হাফিজিয়া ও আলিয়া মাদ্রাসা কমিটির সকল সদস্যবৃন্দ,শিক্ষকবৃন্দ ও ছাএছাএীবৃন্দ।

বিকেল ৪টায় জয়যাত্রা ফাউন্ডেশন ঢাকা-সিলেট বিভাগের আয়োজনে সিলেট পাঁচপীর মাজার সংলগ্ন সওদাগর টুলায় অবস্থিত মহিলা মাদ্রাসায় খাবার ও বস্ত্র বিতরন করেন জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি)।

খাবার ও বস্ত্র বিতরনে জয়যাত্রা ফাউন্ডেশন ঢাকা ও সিলেট বিভাগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

তথ্য ও ছবি : এ.এস.কাঁকন (ব্যুরো চীফ – সিলেট, জয়যাত্রা টেলিভিশন)

Comments

comments

Close