বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জাতীয়, ঢাকা বিভাগ, প্রচ্ছদ প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন পালন করেছেন মোহাম্মদপুর থানা কৃষক লীগ

প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন পালন করেছেন মোহাম্মদপুর থানা কৃষক লীগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৯, ২০১৯ , ১:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জাতীয়,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

শুভ শুভ শুভ দিন, শেখ হাসিনার জন্মদিন। শেখ হাসিনার সরকার, বারবার দরকার-এই স্লোগানের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবের কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৩ তম শুভ জন্মদিন পালন করছে মোহাম্মদপুর থানা কৃষক লীগ।

২৮ সেপ্টেম্বর ২০১৯ রোজ শনিবার রাজধানী মোহাম্মদপুর থানা কৃষক লীগের উদ্যোগে মোহাম্মাদীন হাউজিং লিমিটেড সিটি মডেল স্কুলে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদানের জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বঙ্গবন্ধু কন্যা।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সহ-সভাপতি এ্যাড. নুরুল আলম খান (লাবু)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের জনপ্রিয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের সদস্য আবদুল আলীম মৃধা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদপুর থানা কৃষক লীগের সভাপতি এ্যাড. মহিউদ্দিন আহম্মেদ। অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদপুর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক হাজী মোঃ মইনুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, কৃষক লীগ, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবের কন্যা শেখ হাসিনা হাজারও সমস্যা আর ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছেন। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আর তাই ‘শেখ হাসিনার সরকার, বারবার দরকার’।

তারা আরও বলেন, শেখ হাসিনা তার মেধা আর যোগ্যতা দিয়ে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন এবং আন্তর্জাতিক মহল তার স্বীকৃতি দিচ্ছে। অপরদিকে বিদেশিরা তাকে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে ভূষিত করেছে। সবমিলিয়ে বাংলাদেশ আজ অত্যন্ত অহংকারের আসনে বিশ্ব পরিমণ্ডলে অধিষ্ঠিত বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

বক্তারা বলেন আওয়ামী লীগ সরকারের ভিশন-২০২০ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে, আর ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করতে শেখ হাসিনার হাতকে ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

অপরদিকে মোহাম্মদপুর থানা কৃষক লীগকে গতিশীল ও উজ্জীবিত করার জন্য সকল পর্যায়ের নেতা-কর্মীদের কাজ করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের সদস্য আবদুল আলীম মৃধা।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করা হয়।

Comments

comments

Close