বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, সাক্ষাৎকার দেবিদ্বার পঞ্চমশ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা প্রভাবশালী মহল ঘুষ নিয়ে বিষয়টি ধামাচাপা

দেবিদ্বার পঞ্চমশ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা প্রভাবশালী মহল ঘুষ নিয়ে বিষয়টি ধামাচাপা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৩০, ২০১৯ , ৬:২৪ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,সাক্ষাৎকার


নিজস্ব প্রতিনিধি ঃ

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা ফতেহাবাদ গ্রামে পঞ্চমশ্রেনির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টাকালে মো: মারুফ জমাদ্দার (১৫) নামের এক ব্যক্তিকে আটকের পর স্থানীয় প্রভাবশালী মহল ছেরে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায় গত ২৭/০৯/২০১৯ ইং শনিবার সন্ধা ৭:০০ ঘটিকায় ওই কিশোরী নিজ ঘরে পড়তে ছিল এমন সময় একই গ্রামের আ:কাদের জমদ্দারের বখাটে ছেলে মারুফ জমদ্দার মেয়েটিকে একা ঘরে পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এসে ধর্ষককে আটক করে।

বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলি আজ্জম (৪৫), ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা (৩৫), মো:আল আমিন, মো: আরিফ ধর্ষকের কাছ থেকে ৩০ হাজার টাকা ঘুষ নিয়ে ধর্ষণ কারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শ্লীলতাহানির শিকার ওই কিশোরীর বাবা জানায় আমরা গরিব। সারাদিন আমি এবং আমার স্ত্রী বাজারে চায়ের দোকান চালাই এবং রাত ৯টায় বাড়িতে যাই। ঘটনার দিন খবর পেয়ে দৌড়ে বাড়িতে গিয়ে ঘটনার আলামত শুনতে পাই। স্থানীয় লোকদের কাছে উক্ত ঘটনার বিচার চাই।স্থানীয় প্রভাবশালী মহল সঠিক বিচার করে দিবে বলে মুচলেকা দিয়ে ওই বখাটেকে ছাড়িয়ে নেয়।

পরবর্তীতে আওয়ামীলীগ নেতা আলী আজ্জম তার দলবল নিয়ে এসে আমার নিকট সেই মুচলেকার কাগজটি ফেরত চায়। আমি বিচারের বিষয়ে জানতে চাইলে আমাকে প্রানে মেরে ফেলার হুমকী দেয়। আমরা গরিব বলে সঠিক বিচার না পেয়ে থানায় অভিযোগ করেছি।

স্থানীয় সূত্রে জানা যায়,আলী আজ্জম ও মাসুদ রানা এলাকায় বিভিন্ন প্রকার অপরাধ করে বেড়ায়। তাদের সিন্ডিকেটের মাধ্যমে ঘুষ নিয়ে এলাকায় বিচার সালিশের নামে দূর্নীতি করে বেড়াচ্ছে।

স্থানীয় সাধারণ জনগন তাদের দাপটে অতিষ্ট। ঘটনার দৃষ্টান্ত মুলক বিচার দাবী করেছেন।

Comments

comments

Close