মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ বর্তমান সরকার ক্যাসিনোর মাধ্যমে শত শত কোটি টাকা লুটপাট করছে: মির্জা ফখরুল

বর্তমান সরকার ক্যাসিনোর মাধ্যমে শত শত কোটি টাকা লুটপাট করছে: মির্জা ফখরুল


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৩০, ২০১৯ , ১০:১৬ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার ক্যাসিনোর মাধ্যমে শত শত কোটি টাকা লুটপাট করছে। অন্যদিকে জনগণের অধিকার হরণ করছে। আবার ছাত্রলীগ ও যুবলীগ সব কিছু দখল করে নিয়েছে। এ সরকারের কাছে দেশের মানুষ নিরাপদ নয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রংপুরের পায়রা চত্বর এলাকায় নির্বাচনী পথসভা তিনি এ সব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা উপ-নির্বাচনে অংশ নিচ্ছি শুধু গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আন্দোলনের অংশ হিসেবে। আওয়ামী লীগ জনগণের অধিকার কেড়ে নিয়ে ফ্যাসিবাদী কায়দায় দেশ চালাচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীকে আটকে রেখে দেশকে কারাগারে পরিণত করেছে। তারা দেশে একদলীয় সরকার কায়েম করার জন্য এ সব করছে।

এ সময় মির্জা ফখরুল বিএনপি প্রার্থী রিটা রহমানের হাতে ধানের শীষ তুলে দিয়ে সবাইকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান।

শাপলা চত্বরের পথ সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব, ঢাকা দক্ষিণের সভাপতি হাবিব- উন-নবী খাঁন সোহেল, রংপুর বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, শামা ওবায়েদ ও তানভীরুল ইসলাম, বিএনপি নেতা খালেক গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, রিটা রহমান, রইচ আহম্মেদ, শহিদুল ইসলাম মিজু প্রমুখ ।

উল্লেখ্য রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ভোটের প্রচারের সময় গাড়িতে পড়ে গিয়ে আহত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বাম হাতে ব্যথা পেয়েছেন বলে জানা গেছে। তিনি নগরীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এ কারনে শাপলা চত্বরে তিনি বক্তব্য দিতে পারেননি।

গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ মার্কায় ভোট দিন। খালেদা জিয়াকে বিভিন্ন মামলায় জেলে আটকে রাখা হয়েছে। ভোটের আধিকার আজ নেই। আমরা খালেদা জিয়াকে মুক্ত ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে ভোটে অংশ নিয়েছি।

তিনি বলেন, দেশ আজ ক্যাসিনো ব্যবসায় ভরে গেছে। এসবের মুক্তি দিতে পারে একমাত্র ধানের শীষ। ছাত্রলীগের অরাজকতা দেশকে শেষ করে ফেলেছে। ভোটের অধিকার শেষ হওয়ার সাথে সাথে দেশের উন্নয়ন বন্ধ হয়ে গেছে। রংপুরের মানুষকে জাগতে হবে। আবেগের বশে ভোট দিলে হবে না। ভোট দিবেন লাঙলে, ভোট চলে যাবে নৌকায়। ভোটের অধিকার ফিরিয়ে আনতে ধানের শীষের বিকল্প নাই।

গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক এর নেতৃত্বে বিএনপির একটি টিম নগরীর পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড়, প্রেসক্লাব, গ্রান্ড হোটেল মোড় এলাকায় ধানের শীষের লিফলেট বিতরণ করেন। সেই সাথে নগরীর শাপলা চত্বর এলাকায় পথসভায় যোগ দেন।

গত ১৪ জুলাই রংপুর সদর-৩ আসনে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৫ অক্টোবর এই আসনে ভোট।

Comments

comments

Close