বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, প্রচ্ছদ দেশবরেণ্য শিল্পপতি ফিরোজ আলমের জানাজা সোমবার ঢাকায় অনুষ্ঠিত হবে

দেশবরেণ্য শিল্পপতি ফিরোজ আলমের জানাজা সোমবার ঢাকায় অনুষ্ঠিত হবে


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৬, ২০১৯ , ১০:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,প্রচ্ছদ


শাহাদাৎ হোসেন আশরাফ :

বাংলাদেশের অর্থনতির ভিতকে মজবুত করার আন্দোলনের অন্যতম রূপকার, দেশ বরেণ্য সফল শিল্প উদ্যোক্তা, ইয়ুথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, কৃতিমান শিল্পপতি ও সমাজ সেবক, সন্দ্বীপের কৃতি সন্তান মরহুম ফিরোজ আলমের মরদেহ ভারত থেকে দেশে আসার পর আগামীকাল সোমবার (০৭-১০-২০১৯) বাদ আসর জানাজার নামাজ রাজধানীর তেজগাঁও এয়ারফোর্স জামে মসজিদে (পুরাতন এয়ারপোর্ট মসজিদ) অনুষ্ঠিত হবে।

ঢাকায় অবস্থানরত সকল সন্দ্বীপবাসী ও মরহুমের বন্ধু বান্ধব, আত্নীয়স্বজন, গুনগ্রাহী সকলকে জানাযায় উপস্থিত থাকার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

আজ বাদ আসর জানাজার কথা থাকলেও ভিসা ও ফ্লাইট জটিলতার কারণে আজকে লাশ আসতে পারে নাই। তাই আগামীকাল সোমবার সকালের ফ্লাইটে ওনার মরদেহ দেশে আসবে এবং বাদ আছর যথাস্থানে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে নারায়নগঞ্জের রুপগঞ্জের পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাঁকে শায়িত করা হবে।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর শনিবার দুপুরে ভারতের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহেওইন্নাইলাহির রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত লিভারের নানা জটিল সমস্যায় ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দেশ বরেণ্য শিল্পপতি ও সমাজসেবক ফিরোজ আলমের মৃত্যু সংবাদে নিজ জন্মভূমি সন্দ্বীপ সহ সারা দেশের ব্যবসায়ী ও সাধারণ মহলে গভীর শোকের ছায়া নেমে আসে।

প্রচারবিমূখ এই শিল্পপতি ও সমাজ সেবকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে হাজারো মানুষের আহাজারী প্রমান করে তিনি একজন সৎ, সজ্জন মানুষ ছিলেন। তাঁর মৃত্যু বাংলাদেশের অর্থনীতির এক অপূরনীয় ক্ষতি।

সন্দ্বীপ সমিতি ঢাকা, সন্দ্বীপ ডেভেলপম্যান্ট ফোরাম ঢাকা, উত্তরা সন্দ্বীপ সমাজ ঢাকা,  বৃহত্তর মিরপুর সন্দ্বীপ সমাজ ঢাকা, সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম, সন্দ্বীপ এডুকেশন সোসাইটি চট্টগ্রাম, লায়ন্স ক্লাব অব চিটাগং সন্দ্বীপ, সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স, সোনালী মিডিয়া ফোরাম,  প্রাক্তন ছাত্র পরিষদ পূর্ব সন্দ্বীপ বহুমূখী উচ্চ বিদ্যালয়, মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদ, মাস্টার ছায়েদুল হক ফাউন্ডেশন, নব জাগৃতি সংঘ সন্দ্বীপ, আওয়ার মাদারল্যান্ড সন্দ্বীপ গ্রুপ সহ নানা সংগঠন ও ব্যাক্তি পৃথক পৃথক বিবৃতিতে মরহুম ফিরোজ আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

 

 

Comments

comments

Close