বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ যেই দুর্নীতি করুক না কেন পুলিশ তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবে – – – পুলিশ সুপার তৌহিদুল ইসলাম

যেই দুর্নীতি করুক না কেন পুলিশ তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবে – – – পুলিশ সুপার তৌহিদুল ইসলাম


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৬, ২০১৯ , ৪:২৪ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা,প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় গাইবান্ধায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হয়েছে। দুর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে নিছিদ্র নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।

৫ অক্টোবর শনিবার রাতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কালীবাড়ী কেন্দ্রীয় কালীমন্দির পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের অর্জিত গণতন্ত্র, উন্নয়ন, অগ্রগতি ও প্রগতির ধারাকে এগিয়ে নিতে হবে সকল ধর্মের মর্মবাণী হচ্ছে সত্য, সুন্দর, ভ্রাতৃত্ববোধ ও পারস্পরিক সহমর্মিতা। বর্তমান সরকারের দুর্নীতি বিরোধী অভিযানে জেলা পুলিশের ভুমিকা কি থাকবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, বর্তমান সরকারের দুর্নীতি বিরোধী অভিযানকে পুলিশ সমর্থন করে। যেই দুর্নীতি করুক না কেন পুলিশ তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবে। কোন পুলিশ সদস্য দুর্নীতির সাথে জরিত থাকলে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় পুলিশের জিরো টলারেন্স ভুমিকা অব্যাহত থাকবে। অপরাধীরা যত শক্তিশালী হোক না কেন অপরাধ করলে কাউকে ছার দেয়া হবে না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর প্রধান, জেলা পরিষদ সদস্য ও পৌর মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল মিত্র, সাধারন সম্পাদক দীলিপ চন্দ্র সাহা, ডিবির এসআই নেওয়াজ, থানার এসআই তয়ন কুমার, এসআই হাসিবসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

Comments

comments

Close