শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ, প্রশাসন মাদক বিরোধী অভিযানে শ্রীপুর উপজেলার বিভিন্ন স্থান হতে ৪৫ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী গ্রেফতার।

মাদক বিরোধী অভিযানে শ্রীপুর উপজেলার বিভিন্ন স্থান হতে ৪৫ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী গ্রেফতার।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১২, ২০১৯ , ১২:৩৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ,প্রশাসন


গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার মাদক নির্মূলের অঙ্গীকার করেছেন, তিনি মাদক নির্মূল না হওয়া পর্যন্ত পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।
পুলিশের মাসিক সমন্বয় সভা থেকে শুরু করে পুলিশের প্রতিটি সভা, সেমিনার, সামাজিক, রাজনৈতিক সুশীল সমাজসহ  প্রতিটি অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদীঅবস্থান তুলে ধরেন এস পি শামসুন্নাহার।

মাদক একটি সামাজিক ব্যাধি। একজন মাদকাসক্ত ব্যাক্তি একটি পরিবার, সমাজ ও দেশকে ধ্বংস করতেই যথেষ্ট। মাদকাসক্তদের কাছে কেউ নিরাপদ নয়। মাদকাসক্ত ঐশী’র হাতে খুন হয়েছিলেন তাঁর পুলিশ কর্মকর্তা বাবা, মা।

জেলা গোয়েন্দা পুলিশের অব্যাহত অভিযানে  বৃহস্পতিবার ১১ সেপ্টেম্বর  জেলার শ্রীপুর থানা এরিয়ার বিভিন্ন অঞ্চলে অভিযান পরিচালনা করে ৪৫ জন মাদক কারবারী ও সেবনকারীদের আটক করা হয়। আটককৃতদের উদ্দেশ্যই তিনি এ অঙ্গীকারের কথা বলেন।

জেলা গোয়েন্দা পুলিশের( ডিবি ও ডি এস বি) র অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বলেন, মাদক কে “না ” বলুন। মাদক নির্মূলে জেলা পুলিশ অঙ্গীকারাবদ্ধ। মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আফজাল হোসাইন বলেন, এসপি শামসুন্নাহার স্যারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ সঠিক তথ্যের মাধ্যমে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। মাদকের সিন্ডিকেট গুলোকে গুঁড়িয়ে দিয়ে আটক করছে মাদকের ডিলার থেকে,শুরু করে সেবনকারী পর্যন্ত।

মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments

Close