শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ কালিয়াকৈরে আল ফারাবী ক্যাডেট স্কুল শিক্ষক বহিস্কার ছাত্র নির্যাতনের অভিযোগ

কালিয়াকৈরে আল ফারাবী ক্যাডেট স্কুল শিক্ষক বহিস্কার ছাত্র নির্যাতনের অভিযোগ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২২, ২০১৯ , ২:৪৩ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ


আবু হানিফ হীরা
———————
গাজীপুরের কালিয়াকৈরে আল ফারাবী স্কুল এ্যান্ড কলেজের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র নির্যাতনের অভিযোগ ওঠেছে । রবিবার দুপুরে উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকায় অবস্থিত ওই স্কুলের একটি শ্রেনী কক্ষে এঘটনা ঘটে। এর পর থেকে স্থানীয় ও স্কুল শিক্ষার্থীদের অভিবাবকের মধ্যে আতংক বিরাজ করছে। নির্যাতিত স্কুল শিক্ষার্থী উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার আলী হোসেনের পুত্র ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী নিলয় (১২)।
স্থানীয় সূত্রে জানাযায়, ওই স্কুলে ৬ষ্ট শ্রেনীতে ইংরেজী বিষয়ে পাঠদান করেন স্কুল শিক্ষক সৈয়দ আবু সোহাগ হোসেন। ক্লাসে পড়া না পাড়ার কারনে শিক্ষক নিলয়কে বেদ দিয়ে আগাত করে।শরীরে ডান চোখের উপরে আগাত প্রাপ্ত ওই স্থানে রক্ত ক্ষরণ শুরু হয় ।
পরে নিলয়কে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ্য করা চেষ্টা করে।আগাত কারনে নিলয় এখন স্কুলে এসে ক্লাস করতে পাড়ছে না।এ ঘটনায় ওই স্কুল শিক্ষক সোহাগের সাথে কথা বললে তিনি জানায় অনাকাক্ষিত ভাবে আমার ভুল হয়ে গেছে।
প্রধান শিক্ষক মোরশেদা বেগম বলেন বিষয়টি দুঃখজনক তবে ঘটনাটি জানার পর ওই শিক্ষককে স্কুল থেকে প্রথমিক বহিস্কার করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, এঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close