শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ শ্রীপুরে সাংবাদিকদেরকে ডেকে নিয়ে লাঞ্ছিত করায় আটক ১

শ্রীপুরে সাংবাদিকদেরকে ডেকে নিয়ে লাঞ্ছিত করায় আটক ১


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৪, ২০১৯ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ


গাজীপুরের শ্রীপুর এমসি বাজার এলাকায় আলি ফার্মেসির মালিক বাবুল মিয়া একটি মুক্তিযোদ্ধার সনদ বিষয়ে প্রতারনা হয়েছে বলে অভিযোগ পত্রিকায় প্রকাশ করার জন্য কয়েক জন সংবাদকর্মীদের খবর দিয়ে নিয়ে যায় ওই ফার্মেসির মালিক বাবুল মিয়া। সংবাদ সংগ্রহের সময় বাবুল মিয়ার ছেলে আবুবক্কর সাংবাদিকদের সাথে একপর্যায় বাজে কথাবার্তা বলে লাঞ্চিত এবং হত্যার হুমকি প্রদান করে ।

বুধবার (২৩ অক্টোবর ) সন্ধ্যা ৭ টার দিকে শ্রীপুর উপজেলার এমসি বাজারের আলি ফার্মেসিতে ঘটনা ঘটে। এসময় উপস্থিত সংবাদ সংগ্রহের সময় দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুর রউফ রুবেল, দৈনিক খবর পত্রিকার শ্রীপুর প্রতিনিধি আশরাফুল ইসলাম এবং দৈনিক ঢাকা প্রতিদিনের আতাউর রহমান সোহেলকে লাঞ্ছিতর করে । পরে খবর পেয়ে বিজয় টিভির ক্রাইম সার্চ টিম ঘটনা স্থলে উপস্থিত হলে উপস্থিত সকল সাংবাদিক এবং ক্রাইম সার্চ টিমকে হত্যার হুমকি প্রদান করে।

গ্রেফতারকৃত হুমকি প্রদানকারী সন্ত্রাসী আবু বক্কর (২৫) টাংগাইলের ঘাটাইল এলাকার বাবুল মিয়ার ছেলে। বর্তমানে উপজেলার এমসি বাজার এলাকায় বসবাস করেআসছে তারা।

সাংবাদিকদের দেয়া তথ্য ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, আলি ফার্মেসির মালিক বাবুল মিয়া একটি অভিযোগ পত্রিকায় প্রকাশ করার জন্য পত্রিকা হকার বাবলুরে মাধ্যমে সকালে সাংবাদিকদের খবর দেয় পরে সাংবাদিকরা সকালে দেখা করলে বাবলু জানায়, এক লোক মুক্তিযোদ্ধার সার্টিফিকেট বানিয়ে দেয়ার কথা বলে জনৈক বাবুল নামের এক ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। পরে ঐ লোকের তথ্য জানতে চাইলে বাবুল মিয়া বিকালে বিস্তারিত সকল তথ্য দেয়ার কথা বলে এমসি বাজার আলি ফার্মেসিতে জেতে বলে । পরে বিকালে তথ্য সংগ্রহ করতে ওই ফার্মেসিতে গেলে সে ঐ লোকের পরিচয় দিতে গড়িমসি করতে শুরু করে। সাংবাদিকরা তাকে থানায় অভিযোগ দেয়ার কথা বললে সে উল্টা পাল্টা কথা বলা শুরু করে। এ সময় সে তার ছেলেকে ডেকে এনে কৌশলে নিজে দোকান থেকে সটকে পড়ে। পরে তার ছেলে সাংবাদিক দের ভূয়া সাংবাদিক বলা সহ অকথ্য ভাষায় গালাগালি শুরু করে এবং মারতে উদ্যোত হয়। এ সময় সাংবাদিকরা সাহায্যের জন্য বিজয় টিভির ক্রাইম সার্চ টিমকে খবর দিলে ক্রাইম সার্চ ঘটনা স্থলে উপস্থিত হয়। পরে ক্রাইম সার্চ টিমসহ উপস্থিত সকল সাংবাদিককে হত্যার হুমকি প্রদান করে।

খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুবক্কর নামে এক জনকে আটক করে থানায় নিয়ে আসে।

Comments

comments

Close