বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ পলাশবাড়ীতে পরকীয়র বলি ১ সন্তানের জননী বিউটি, শশুর আটক

পলাশবাড়ীতে পরকীয়র বলি ১ সন্তানের জননী বিউটি, শশুর আটক


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৯, ২০১৯ , ৪:০৫ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার সিঁধনগ্রাম থেকে এক সন্তানের জননী বিউটি বেগম নামের এক গৃহবধুর লাশ ১৯ নভেম্বর মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত গৃহবধ‚র স্বামী সিধঁন গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে মামুন মিয়া, তার মা ও ভাই, ভাই বউ এবং নিহত গৃহবধ‚র এক বছর বয়সি শিশু সন্তান কে নিয়ে পালিয়েছে ।স্থানীয়দের ধারণা স্বামী মামুন মিয়া ও তার ভাই বউয়ের পরকীয় বলি হলো গৃহবধ‚ বিউটি বেগম। নিহত গৃহবধ‚র পিতার পরিবারের দাবী হত্যা করে পালিয়েছে মামুন মিয়া ও তার পরিবার।

এদিকে নিহত গৃহবধ‚র স্বামীর বাড়ীর প্রতিবেশী শফিরুল নামে এক প্রতিবেশী এ ঘটনাটি আত্মহত্যা করেছে মর্মে দাবী করলে উত্তেজিত জনতা শাফিরুল কে গণধোলাই দেওয়া শুরু করলে পরে শাফিরুল কে স্বামী মামুনের সহযোগী হিসাবে দাবী করে উত্তেজিত জনতা। পরে উপস্থিত পুলিশ সদস্যরা শাফিরুল কে গণধোলাইয়ের হাত থেকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর আ:মজিদ সরকার কে আটক করে পুলিশ।

শশুর কে আটকের খবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Comments

comments

Close