শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, সাক্ষাৎকার জিএমপি গাছা থানায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মুলে বদ্ধপরিকর মো: মালেক খসরু

জিএমপি গাছা থানায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মুলে বদ্ধপরিকর মো: মালেক খসরু


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২১, ২০১৯ , ৪:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,সাক্ষাৎকার


গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পুলিশ কর্মকর্তা মো: মালেক খসরু খান প্রশাসনিক দক্ষতায় ইতিমধ্যে গাছা থানা আওতাধীন প্রতিটি ওয়ার্ড, পাড়া মহল্লায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু, প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদেরকে আইনের আওতায় এনে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে এনেছেন। এই পুলিশ কর্মকর্তার তৎপরতার কারণে অত্র থানা এলাকায় কোন সন্ত্রাসী মাথা চাড়া দিয়ে উঠতে শাহস পাচ্ছে না।

এলাকা জনপ্রতিনিধিদের সাথে আলাপচারিতায় জানা যায়, জনপ্রতিনিধি ও জনগণকে সম্পৃক্ত করে যে কোন পরিস্থিতিকে আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করে এলাকায় শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। অত্র এলাকায় একাদিক মহল্লায় সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায়, আইনী সেবা প্রত্যাশীরা থানায় গিয়ে দ্রæত সেবা পাচ্ছেন চৌকস এ পেশাদার পুলিশ কর্মকর্তার মাধ্যমে। একান্ত সাক্ষাৎকারে এ প্রতিবেদককে জানান, পুলিশের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে আমরা বদ্ধপরিকর।

মাননীয় পুলিশ কমিশনার (জিএমপি) মহোদয়ের নির্দেশ মোতাবেক রাষ্ট্রের যে কোন পরিস্থিতিতে সর্বদা আইনী সেবায় দিয়ে নৈতিক শিক্ষা, মানবিক ম‚ল্যবোধ ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশ ও সমাজের কল্যাণে কাজ করে যাবো। গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) গাছা থানা এলাকার সাধারণ মানুষের আন্তরিক সহযোগিতা পেলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা সম্ভব।

Comments

comments

Close