মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ শ্রীপুরে কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার।

শ্রীপুরে কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৯, ২০১৯ , ১:১৩ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ

গাজীপুরের শ্রীপুরে এক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার(৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তর পাড়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত সাইদুল ইসলাম বাবু (১৮) ময়মনসিংহের ফুলপুর থানার বিদ্যানন্দ গ্রামের আঃ মোতালেবের ছেলে। সে স্থানীয় রফিকুল মৃধার বাড়ীতে পরিবারের সাথে ভাড়া থেকে জাবের স্পিনিং মিলে চাকরি করতো।

নিহতের মা ছকিনা খাতুন ও শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শফিকুল ইসলাম জানান, কয়েকমাস আগে জাবের স্পিনিং মিলে চাকরি নিয়েছিল নিহত সাইদুল ইসলাম বাবু। আজ সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে নিহত বাবুর বাবা-মা কাজ থেকে বাড়ীতে ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখে।এসময় দরজা খোলার জন্য তারা বাবুকে অনেক ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে পাশের ঘরের দেয়ালের উপর দিয়ে ঘরের আড়ার সাথে গলায় শাড়ি কাপড় দিয়ে পেছিয়ে বাবুকে ঝুলন্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে ।

Comments

comments

Close