বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, নির্বাচন এশিয়ান টিভির ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিনিধি আবু বকর সিদ্দিক।

এশিয়ান টিভির ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিনিধি আবু বকর সিদ্দিক।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৩, ২০১৯ , ৭:১৯ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,নির্বাচন


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  

এশিয়ান টিভির প্রতিনিধি সম্মেলনে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন আবু বকর সিদ্দিক।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) এশিয়ান টিভির প্রতিনিধি সম্মেলনে এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান হারুনুর রশিদ (সিআইপি)আবু বকর সিদ্দিকের হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, এশিয়ান টিভির প্রধান উপদেষ্টা,মানবসম্পদ উন্নয়ন বিভাগের প্রধান আব্দুল কাদের,বার্তা প্রধান বেলাল হোসাইন, চিফ হেড অব ব্রডকাস্ট, আনোয়ার হোসেন, ডাইরেক্টর পারভেজ আহমেদ ও চ্যানেলটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন বিভাগীয় প্রতিনিধি ও জেলা প্রতিনিধি এবং বিভিন্ন উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসময় আবু বকর সিদ্দিক এশিয়ান টেলিভিশন কে তাঁর কাজের মূল্যায়ন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ ধারা যাতে অব্যাহত থাকে এবং সততা নিষ্ঠা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।
উল্লেখ্য, আবু বকর সিদ্দিক সাপ্তাহিক জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও গাজীপুর সদর প্রেসক্লাবের ৩ বারের নির্বাচিত ও বর্তমান কমিটিরও সভাপতির দায়িত্বে রয়েছেন।

Comments

comments

Close