মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ মানবতার ফেরিওয়ালা পল্লীমাতা হেলেনা জাহাঙ্গীর সম্ভবনাময়ী সিটি মেয়র প্রাথী

মানবতার ফেরিওয়ালা পল্লীমাতা হেলেনা জাহাঙ্গীর সম্ভবনাময়ী সিটি মেয়র প্রাথী


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৪, ২০১৯ , ৩:০৭ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। তিনি মানবতার দেয়াল হিশাবে শুক্রবার থেকে মাস ব্যাপী দেশের বিভিন্ন এলাকায় রাত্রী কালিন শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু করেছেন। জয়যাত্রা ফাউন্ডেশনের পক্ষে জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান পল্লীমাতা সিস্টার হেলেনা জাহাঙ্গীর ম্যাম ? দেশ বিদেশে অসংখ্য বেকারদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কজ করে যাচ্ছেন।

একটি নিট এন্ড ক্লিন সমাজ গঠনের জন্য তিনি নিরলস ভাবে দেশ বিদেশে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং হয়ে উঠেছেন মানবতার ফেরিওয়ালা আবার কারো কাছে পল্লীমাতা।

প্রত্যন্ত অঞ্চলে শীতের তীব্রতায় দুস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, শিশু, বৃদ্ধ, নারী-পুরুষ নিদারুণ কষ্ট যাতে না পায়। সেজন্য শীতার্থ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন। দেশের ক্লান্তিলগ্নে যেমন বন্যাকালীন সময় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন এবং তাদের পাশে দাঁড়ায় ও আর্থিকভাবে সহযোগিতা করে থাকেন, যা এক অনন্য নজির স্থাপন করে। ডেঙ্গু নিরসনে নিরালসভাবে সচেতনতা বৃদ্ধি ও পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করেন। সিষ্টার হেলেনা জাহাঙ্গীর মানুষের জন্য নানা রকম উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তিনি যেন আগামীতেও সফল ভাবে আধুনিক সমাজ গঠনে কাজ করতে পারেন সেই জন্য সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন। এই কাজ গুলি একার পক্ষে করা সম্ভাব না। তাই তিনি ভব্যিতৎ প্রজন্মের ও অসহায় দুস্থ মানুষের জন্য মানবতার ফেরিওয়ালা হওয়ার জন্য উত্তর সিটিতে মেয়র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

আগামী ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা মহানগর উত্তর তথা বাংলাদেশের প্রতিটি অঞ্চলের সাধারণ মানুষের কাছে সর্বাধিক জনপ্রিয় ব্যক্তি হিসেবে তাদের মৌলিক অধিকার ধরে রাখার জন্য তাঁকে মেয়র হিসেবে দেখতে চায় জনসাধারণ।

দেশ উন্নয়নের রোল মডেলে যোগ দিতেই সিস্টির হেলানার বিকল্প হিসাবে কাউকে দেখছে না তৃন্ন মুল জনগন। প্রধান মন্ত্রী তার উন্নয়নের সহযোগী হিসাবে অবশ্যই সিস্টার হেলেনা ম্যাডামকে বেচে নিবেন বলে ভোটারদের দাবী।

Comments

comments

Close