শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ পবিত্র জুম্মার দিন মুসল্লিদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন: আসিফ আহমেদ

পবিত্র জুম্মার দিন মুসল্লিদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন: আসিফ আহমেদ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৭, ২০১৯ , ৭:০৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

 আসন্ন ঢাকা মহানগর-উওর সিটি কর্পোরেশন ২০২০ নির্বাচনে অংশ নিতে মোহাম্মদপুর থানার ৩৩ ওয়ার্ডে মুসল্লিদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন আসিফ আহমেদ।

আজ ২৭ ডিসেম্বর ২০১৯ রোজ শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের পাশে ‘আল্লাহ করিম’ জামে মসজিদে জুম্মার নামাজ আদায়কালে মুসল্লিদের নিকট তিনি দোয়া ও সমর্থন চান।

এ সময় মসজিদের মুসল্লিরা জানান, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি, ইভটিজিং ও জঙ্গিবাদ নির্মূল এবং এলাকার রাস্তা ঘাট, জলাবদ্ধতা, পয়ঃনিস্কাশন, গ্যাস, পানির ও অবকাঠামোর উন্নয়নে জন্য একজন শিক্ষিতি সৎ নিষ্ঠবান নিরলোভ জনপ্রতিনিধির যথেষ্ট গুরুত্ব রয়েছে। তাই এলাকাবাসীর তাদের যোগ্য প্রার্থী হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী জনাব আসিফ আহমেদকে নির্বাচিত করার চিন্তা ভাবনা করছেন।

জনপ্রিয় এই নেতা দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন উন্নয়ন মুখি কর্মকান্ডে সমপৃক্ত রেখে নিজেকে সৎ ও নিষ্ঠার সাথে পরিচালনা করেছেন সর্বদা, যে কারনে এলাকার মানুষ তাকে ভালোবেসে নির্বাচনে অংশ নিয়ে এলাকার জনপ্রতিনিধি হিসেবে এলাকার জন্যই কাজ করবেন এমনটি আশাবাদি তারা।

দৈনিক একুশের বাণী পত্রিকার সাথে এক সাক্ষাত্কারে কাউন্সিলর প্রার্থী জনাব আসিফ আহমেদক বলেন, আমি এলাকাবাসীর সেবার মনোভাব নিয়ে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছি।বাংলাদেশ আওয়ামী লীগ যদি আামাকে সমর্থন করেন তাহলে নির্বাচনে অংশ নিব। জনগন আমাকে নির্বাচিত করলে এলাকার এমপি ও মেয়র এর সহযোগীতায় জনগনের জন্য কাজ করে যাবো।আমার বিশ্বাস জনগণ আমাকে যোগ্য মনে করে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

জনাব আসিফ আহমেদ ‘আল্লাহ করিম’ জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে সর্বস্তরের জনগণের সাথে কুশল বিনিময় করেন।

Comments

comments

Close